Donald trump: জুতো বেচেই প্রেসিডেন্ট হতে চাইছেন ট্রাম্প!

ওয়েবসাইট, যেখানে জুতা কেনা যায়, সেখানে ভিক্টরি ৪৭ কোলোন এবং ভিক্টরি ৪৭ পারফিউম রয়েছে, যার প্রতিটির দাম ৯৯ মার্কিন ডলার।

Updated By: Feb 18, 2024, 04:17 PM IST
Donald trump: জুতো বেচেই প্রেসিডেন্ট হতে চাইছেন ট্রাম্প!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শনিবার ফিলির স্নিকার কন ইভেন্টে ৪০০ ডলারের অফিসিয়াল ‘নেভার সারেন্ডার’ স্নিকার্স উন্মোচন করেছেন।

ট্রাম্প স্নিকার কন ইভেন্টে তার বক্তৃতার সময় ট্রাম্প স্নিকারস নামে টেনিস জুতোর একটি লাইন প্রকাশ করেছিলেন, যা সারা দেশের জুতা উৎসাহিদের আকর্ষণ করে।

এই লাইনআপে দুই জোড়া জুত রয়েছে। এই দুটির মধ্যে বেশি দামি জুতো হল সোনালি রঙের হাই-টপ যার সাইড প্যানেলে ‘T’ অক্ষর রয়েছে। এই জুতোর দাম ৩৯৯ মার্কিন ডলার থেকে শুরু।

আরও পড়ুন: Alexey Navalny | Vladimir Putin: রাশিয়ার বিরোধী দলনেতা নাভালনি কি খুন? জেলেই মৃত পুতিনের কট্টর সমালোচক!

অন্য জুতোটি হল মিড-টপ মডেল যার দুটি রঙ রয়েছে। ফিতে বিহীন জুতোগুলি লাল এবং সাদা রঙে পাওয়া যাবে এবং এর দাম হবে ১৯৯ মার্কিন ডলার৷

শনিবার ট্রাম্প বলেন, ‘এটি এমন একটি বিষয় যা আমি ১২ বছর, ১৩ বছর ধরে বলছি’। ‘এবং আমি মনে করি এটি একটি বড় সাফল্য হতে চলেছে। আপনার প্রভাব খুব ইতিবাচক হয়েছে। তারা প্রকৃত প্রভাব ফেলেছে এবং তারা এটি পছন্দ করে এবং আমরা যা করেছি তা তারা পছন্দ করে’।

ওয়েবসাইট, যেখানে জুতা কেনা যায়, সেখানে ভিক্টরি ৪৭ কোলোন এবং ভিক্টরি ৪৭ পারফিউম রয়েছে, যার প্রতিটির দাম ৯৯ মার্কিন ডলার।

ওয়েবসাইটের কোনও আইটেমই প্রাক্তন প্রেসিডেন্টের আগামী নির্বাচনের প্রচার বা ট্রাম্প সংস্থার সঙ্গে যুক্ত নয় বলে ওয়েবসাইট জানাচ্ছে। ট্রাম্পের নাম, ছবি এবং উপমার জন্য সিআইসি ভেঞ্চারস এলএলসি-তে লাইসেন্স দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: Same Sex Marriage: গ্রিসে এবার বৈধ হল সমলিঙ্গ বিয়ে! দত্তক নিতে পারবেন যুগলেরা...

ফিলাডেলফিয়ায় তার উপস্থিতির সময়, ট্রাম্প একটি বৃহৎ এবং উল্লাসি জনতার সঙ্গে কথা বলেছিলেন। যদিও এর মাঝেই কিছু প্রতিবাদী স্বরও শোনা যায়।

প্রেসিডেন্ট বাইডেনের প্রচার ট্রাম্পের স্নিকার উন্মোচনকে নিয়ে বিদ্রুপ করেছে।

Rep. Jared Moskowitz (D-Fla.), যিনি গত এপ্রিলে কংগ্রেসনাল স্নিকার ককাস (CSC) এর সহ-প্রবর্তন করেছিলেন, তিনিও জুতোর ভক্ত নন।

Moskowitz শনিবার X-এ লিখেছেন, ‘যদিও আমি দ্বিদলীয় স্নিকার ককাসে সমস্ত নতুন সদস্যকে স্বাগত জানাই কিন্তু এই স্নিকারগুলি আমার পছন্দের নয়’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.