এমিরেটস এবং ইতিহাদ এয়ারলাইন্সে একঝাঁক নিয়োগ এ মাসেই

একদম দিনে দুপুরে কাজের খবর ২৪ ঘণ্টা ডট কমে। শুধু একটা চাকরি নয়। ভালো চাকরির হদিশ। যেখানে পাবেন সন্তুষ্টিকর স্যালারি। সামাজিক মর্যাদা। মনের মতো সুযোগ সুবিধা। একাধিকবার বিদেশ যাত্রা সুযোগ এবং অবশ্যই বিশ্বের সেরা দুই এয়ারলাইন্সে কাজ করার গর্ব।

Updated By: Apr 13, 2016, 03:39 PM IST
এমিরেটস এবং ইতিহাদ এয়ারলাইন্সে একঝাঁক নিয়োগ এ মাসেই

ওয়েব ডেস্ক: একদম দিনে দুপুরে কাজের খবর ২৪ ঘণ্টা ডট কমে। শুধু একটা চাকরি নয়। ভালো চাকরির হদিশ। যেখানে পাবেন সন্তুষ্টিকর স্যালারি। সামাজিক মর্যাদা। মনের মতো সুযোগ সুবিধা। একাধিকবার বিদেশ যাত্রা সুযোগ এবং অবশ্যই বিশ্বের সেরা দুই এয়ারলাইন্সে কাজ করার গর্ব।

এমিরেটস এবং ইতিহাদ এয়ারলাইন্স তাদের কোম্পানিতে একাধিক পদে চলতি মাসে একঝাঁক নিয়োগ করবে। যার ফলে, আপনাক চেষ্টা থাকলে, খুলে যেতে পারে, আপনার ভাগ্যের দরজা। এই জন্য এই দুই এয়ারলাইন্স কোম্পানিতেই নিজের সিভি পাঠিয়ে দিন। আর নির্দিষ্ট দিনে ইন্টারভিউ দিন। এমিরেটস দুবাইয়ের কোম্পানি। আর ইতিহাদ হল আবু ধাবির কোম্পানি। গোটা পৃথিবীতে কবে কোথায় ইন্টারভিউ, সেটা আপনাদের আর দিলাম না। তবে ভারতের যে দুটো জায়গায় ইন্টারভিউ হবে, তার তারিখটা জানিয়ে দিলাম।

এমিরেটস ইন্টারভিউ নেবে দিল্লিতে - ২৭ এপ্রিল।

এমিরেটস ইন্টারভিউ নেবে চেন্নাইতে - ৩০ এপ্রিল।

এমিরেটস এবং ইতিহাদ দুই এয়ারলাইন্সেই নেওয়া হবে কেবিন ক্রু এবং নানা পদে লোক। স্যালারি প্যাকেজ দুই কোম্পানির বেসিক নিয়ম মেনেই। এ ক্ষেত্রে ভালো নদগ অর্থ তো স্যালারি হিসেবে পাচ্ছেনই, পাশাপাশি থাকার জন্য ফ্ল্যাট এবং অতিরিক্ত নানা সুযোগ সুবিধা। তাই দেরি না করে শিগগিরি দুই কোম্পানিতে নিজেদের সিভি পাঠিয়ে দিন। আর ইন্টারভিউয়ের অপেক্ষা করুন। ভালো পরীক্ষা দিতে পারলেই বদলে যেতে পারে আপনার জীবন।

.