PIC: এই প্রথম প্লে বয়ের কভারে নগ্ন রাজকন্যা!

German Princess Becomes First Aristocrat To Pose Naked On Playboy Magazine Cover: এই প্রথম প্লে বয়ের কভারে নগ্ন রাজকন্যা! হ্যাঁ শিরোনামে ঠিকই পড়েছেন। পুরো গল্পটা জানুন এই প্রতিবেদনে।

Updated By: Feb 7, 2024, 09:41 PM IST
PIC: এই প্রথম প্লে বয়ের কভারে নগ্ন রাজকন্যা!
জেনিয়া তুলে দিলেন ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেউ রাজকুমারী হয়েছেন বলেই কি, তাঁকে সবসময় প্রিন্সেস গাউন ও জমকালো গয়না পরেই প্রকাশ্য়ে আসতে হবে? এমনটা নিশ্চয়ই কোথাও লেখা নেই। লেখার কথাও নয়। রানি সুলভ পোশাক তো দূরের কথা, শরীরে কোনও সুতোই রাখলেন না জার্মান রাজকুমারী জেনিয়া ফ্লোরেন্স গ্যাব্রিয়েলা সোফি আইরিস (Xenia Florence Gabriela Sophie Iris)! পড়ে নিশ্চয়ই চোখ কপালে উঠল তো? বাস্তবে ঠিক এমনটাই করেছেন জেনিয়া। তিনি টপলেস হয়েই প্লেবয় ম্য়াগাজিনের (Playboy magazine) স্থানীয় সংস্করণের প্রচ্ছদে ধরা দিয়েছেন। কোনও রাজকুমারী বা রাজ পরিবারের কেউ যে এমন সাহসী পদক্ষেপ নিতে পারেন, তা ভেবেও অনেকে ভিরমি খাচ্ছেন!

আরও পড়ুন: ChatGPT: চাই পার্টনার, ৫০০০ মহিলার সঙ্গেই...! অবশেষে খুঁজে দিল চ্যাট জিপিটি

তিন পুরুষ আগে জেনির ঠাকুরদা ছিলেন স্য়াক্সনির ফ্রেডরিক অগাস্ট থ্রি। ১৯৩২ সালে যিনি প্রয়াত হন। জেনিয়া জার্মান ম্য়াগাজিন বিল্ডে জানিয়েছেন, 'আমার এই কাজের মধ্য়ে দিয়ে বলতে চাই যে, প্রতিটি নারীই সুন্দর। ফ্রেডরিক অগাস্ট থ্রি জীবিত থাকলে আমার এই কাজের অনুমোদন দিতেন। কারণ আমি শুনেছি যে, উনি ভীষণ রসিক ও প্রেমের মানুষ ছিলেন। আমি ওঁর সঙ্গে একটা অদ্ভুত কানেকশন পাই নিজের।' তবে জেনিয়া নিশ্চিত যে, তাঁর পরিবার এই কাজ একেবারেই মেনে নেবে না। তাঁর এই ব্য়াপারে সংযোজন, 'আমার পরিবারের যদি এই ম্য়াগাজিনের একটিও কপি কেনে, তাহলে আমি নিশ্চিত ভাবে চমকে যাব। তবে আশা করব তাঁরা যেন সহ্য় করে নেয়।' পরিবার বরাবরই জেনিয়ার বিরোধিতা করেছে। জার্মান রাজবংশ হাউস অফ ওয়েটিনের রক্ত বইছে জেনিয়ার শরীরে। জেনিয়াকে নিয়ে বায়োগ্রাফিও অস্বীকার করেছিল।

আরও পড়ুন: Miss Japan | Karolina Shiino: মিস জাপানকে মুকুট ফেরাতেই হল! ইউক্রেনের জন্য নয়, পরকীয়া...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.