ভূতের ছবি ধরা পড়ল সিসি টিভিতে!

নটিংহ্যামের স্টেশন রোডে একটা প্রাচীন দোকান, নাম 'হপকিনসান'। সেখেনাই নাকি দেখা মিলছে ভূতের, এই ভূত আসলে দোকানদারের মৃতা স্ত্রী বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা। আর এই ভূতের উপস্থিতি ধরা পড়েছে সিসি টিভি ফুটেজেও।

Updated By: May 28, 2016, 08:15 PM IST
ভূতের ছবি ধরা পড়ল সিসি টিভিতে!

ওয়েব ডেস্ক: নটিংহ্যামের স্টেশন রোডে একটা প্রাচীন দোকান, নাম 'হপকিনসান'। সেখেনাই নাকি দেখা মিলছে ভূতের, এই ভূত আসলে দোকানদারের মৃতা স্ত্রী বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা। আর এই ভূতের উপস্থিতি ধরা পড়েছে সিসি টিভি ফুটেজেও।

১৮৮০ সালে এইচ. হপকিনসান লিমিটেড নামক এক পারিবারিক ব্যবসায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে এই দোকান তারী হয়। তারপর হাত বদলে এটা হয়ে যায় একটা প্রাটীন কাপড়ের দোকান যেখানে 'অ্যান্টিক' জিনিসও পাওয়া যায়।

নীচের এই ভিডিওটা দেখলেই বুঝবেন ব্যাপারটা আসলে কি ঘটেছে-

 

http://brightcove04.brightcove.com/34/4221396001/201605/671/4221396001_4...

ওই বাড়িটির অন্যান্য মানুষদের মতে, এই প্রেতাত্মা আসলে দোকানটির 'আসল যে মালিক' তাঁরই মৃতা স্ত্রীয়ের এবং শুধু তাই নয় তাদের মতে ফুটেজের অবয়বটি যেমন খুব দ্রুত স্থান পরিবর্তন করছে, সেই মহিলাও নাকি ঠিক ওরকমই চটপটে ছিলেন।

বর্তমানে, ওই দোকানের জেনারেল ম্যানেজার ইজি ওয়াটস্ এই ভূতের ব্যাপারটা পুরোপুরি মেনে নিয়েছেন। এবং সবথেকে মজার কথা হল, এই ফুটেজ প্রকাশিত হওয়ার পর থেকেই আর ভূতের দেখা মিলছে না ওই বাড়িতে।

.