Volodymyr Zelenskyy: এবার ইউক্রেনীয় প্রেসিডেন্টের পোশাকে সেজে উঠতে পারেন আপনিও! রইল হদিশ

৯৯৬ টাকায় জেনেলিস্কির জ্যাকেট, জুতোজোড়া দাম ৫০৫৬ টাকা। 

Updated By: Apr 10, 2022, 11:59 PM IST
Volodymyr Zelenskyy: এবার ইউক্রেনীয় প্রেসিডেন্টের পোশাকে সেজে উঠতে পারেন আপনিও! রইল হদিশ

নিজস্ব প্রতিবেদন: রুশ-ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War) কারণে জেনেলস্কি (Volodymyr Zelenskyy) নামটার সঙ্গে এখন গোটা বিশ্ব পরিচিত। বারবার সকলের নজর কেড়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট। রাশিয়ার মতো শক্তিধর রাষ্ট্রকে যুদ্ধের ময়দানে নাস্তানুবুদ করেই কেবল সংবাদ শিরোনামে উঠে আসেননি তিনি। একই সঙ্গে নজর কেড়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট বা পোশাকও।

জানেন কি, ইউক্রেনীয় প্রেসিডেন্ট জেনেলস্কি (Volodymyr Zelenskyy) মতো আপনিও সেজে উঠতে পারেন?  আপনার ওয়াড্রবেও তাঁর পোশাক শোভা পাবে?  

অলিফ গ্রিন প্যান্ট, জ্যাকেট এবং জুতো। জেনেলস্কির (Volodymyr Zelenskyy) এই পোশাক নিয়ে সম্প্রতি একটা টুইট করেছেন এক সাংবাদিক। তিনি লিখেছেন, “steal his look”। যেখানে দেখা যাচ্ছে ই-কমার্স সাইটে বিক্রি হচ্ছে ইউক্রেনীয় প্রেসিডেন্টের পোশাক। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে সাংবাদিকের পোস্টটি।

সেই ভাইরাল পোস্টে দেখা যাচ্ছে, ইউক্রেনীয় প্রেসিডেন্টের সিগনেচার গাঢ় রঙের জ্যাকটির দাম ইউক্রেনের মুদ্রায় ৩৮৬ UAH (ভারতীয় মুদ্রায় ৯৯৬ টাকা), গ্রিন প্য়ান্টের দাম ১০১০ UAH এবং টি-শার্টের দাম ২০০ UAH। জেনেলস্কির (Volodymyr Zelenskyy) জুতোটির দাম ১৯৫৯ UAH (ভারতীয় মুদ্রায় ৫০৫৬ টাকা)।

আরও পড়ুন: Pakistan: ৭৫ বছরের দীর্ঘ ইতিহাসে ২৯ জনের কেউই পূর্ণ করতে পারেননি ৫ বছর!

আরও পড়ুন: Russia-Ukraine War: হঠাৎই কিয়েভের রাস্তায় ব্রিটিশ প্রধানমন্ত্রী! সঙ্গে জেলেনস্কিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.