Viral: পালিয়েছে স্ত্রী! লিটারের পর লিটার দুধ দিয়ে স্নান করলেন স্বামী...

Bangladesh News: স্ত্রী-র প্রতারণার খুশিতে অদ্ভুত কাণ্ড ঘটালেন স্বামী। স্ত্রী পালিয়ে যাওয়ার আনন্দে লিটার লিটার দুধ গায়ে ঢাললেন এই ব্যক্তি। 

Updated By: Mar 20, 2024, 09:54 PM IST
Viral: পালিয়েছে স্ত্রী! লিটারের পর লিটার দুধ দিয়ে স্নান করলেন স্বামী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রী পালিয়ে গিয়েছেন প্রেমিকের হাত ধরে। সেই নিয়ে দুঃখে ভেঙে পড়লেন স্বামী। এই ঘটনা খুবই স্বাভাবিক। তবে এই স্বামী স্ত্রী-র প্রতারণায় খুশিতে অদ্ভুত কাণ্ড ঘটালেন। স্ত্রী পালিয়ে যাওয়ার আনন্দে লিটার লিটার দুধ গায়ে ঢাললেন এই ব্যক্তি। 

দুধ দিয়ে স্নান করার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। ঝড়ের গতিতে নেটিজেনরা শেয়ার করতে শুরু করে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি বাড়ির উঠোনে টুলের উপর বসে আছে। পাশে রয়েছে বালতিভর্তি দুধ। তাঁর পাশে থাকা মহিলারা মগ দিয়ে তাঁর মাথা ও শরীরে দুধ ঢেলে তাঁকে স্নান করাচ্ছেন।

আরও পড়ুন: World Happiest Country: সুখী-তালিকায় কত নম্বরে ভারত? কোন দেশের তরুণ ব্রিগেড সবচেয়ে আনন্দোচ্ছল?

জানা গিয়েছে, ভালোবেসে বিয়ে করেন মামুন মোল্লা। স্থানীয় একটি বাজারে লেপ-তোষকের ব্যবসা করেন মামুন। প্রায় ৬ বছর আগে তিনি ভালবেসে পরিবারের সম্মতিতে বিয়ে করেন বালিয়াকান্দির নবাবপুরের বালিয়াচরের শাম্মী আক্তারকে। সাত বছর ধরে বেশ সুখেই সংসার করছিলেন তিনি। তবে সেই সংসার আর ভালো লাগেনি স্ত্রীর। তাই অন্যজনের হাত ধরেন তিনি। ছেড়ে চলে যান স্বামী মামুনকে। ঘটনাটি ঘটে বাংলাদেশের  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় নারুয়া ইউনিয়নের শোলাবাড়ি গ্রামে। 

মামুন মোল্লা পজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামের বাসিন্দা। স্ত্রী-প্রতারণার প্রসঙ্গে তিনি বলেন, 'আমি আমার স্ত্রীর কোনো কিছুর অভাব রাখিনি। কিন্তু সে আমার সঙ্গে প্রতারণা করে ছেড়ে চলে গেছে। এ ছাড়াও সে চলে যাওয়ার সময় ৫০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে গিয়েছে।'

আরও পড়ুন: Hotter 2024 | UN 'Red Alert': তপ্ত বিপন্ন বিশ্ব? ২০২৩-এর চেয়েও বেশি গরম পড়তে চলেছে ২০২৪-য়ে!

দুধ দিয়ে স্নান করার কারণ জানতে চাইলে মামুন বলেন, 'আমি দুধ দিয়ে স্নান করে নিজেকে শুদ্ধ করেছি।' ঘটনার সত্যতা স্বীকার করে নারুয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জনাব আলী বলেন, 'মামুন মোল্লা আমার প্রতিবেশী। স্ত্রী চলে যাওয়ায় মামুন দুধ দিয়ে স্নান করেছে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.