কোকেন-চরস নিতেন ইমরান খান! চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন পাক পেসার সরফরাজের

১৯৮৭ সালের একটি ঘটনা তুলে ধরে সরফরাজ বলেন, ইংল্য়ান্ডের সঙ্গে টেস্টে সেবার ভালো বল করতে পারছিলেন না ইমরান। সেসময় ঘরে এসে ড্রাগ নিতেন ইমরান

Updated By: Nov 3, 2020, 05:03 PM IST
কোকেন-চরস নিতেন ইমরান খান! চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন পাক পেসার সরফরাজের

নিজস্ব প্রতিবেদন: পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন প্রাক্তন পাক পেসার সরফরাজ নাওয়াজ। তাঁর দাবি, ইমরান খান একসময় ড্রাগ অ্য়াডিক্ট ছিলেন। ১৯৮৭ সালে তিনি ইমরান খানকে কোকেন নিতে দেখেছেন।

আরও পড়ুন-কালীপুজোয় বন্ধ বাজি? জগদ্ধাত্রী পুজোতেও মণ্ডপে NO ENTRY?

এরকম এক অভিযোগ নিয়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে পাকিস্তানের সোশ্য়াল মিডিয়ায়। সেখানে সরফরাজ নাওয়াজ বলছেন, তিনিই শুধু ইমরানকে ড্রাগ নিতে দেখেননি। আরও অনেকেই এর সাক্ষী। এই অভিযোগ মিথ্যে হলে ইমরান তাঁকে কোর্টে তুলতে পারেন।

উল্লেখ্য ১৯৭০-এর শেষ থেকে  আটেক দশকের শেষপর্যন্ত পাক ক্রিকেটে পেস বোলিংয়ের দায়িত্ব সামলেছেন সরফরাজ ও ইমরান খান। ১৯৮৭ সালের একটি ঘটনা তুলে ধরে সরফরাজ বলেন, ইংল্য়ান্ডের সঙ্গে টেস্টে সেবার ভালো বল করতে পারছিলেন না ইমরান। সেসময় ঘরে এসে ড্রাগ নিতেন ইমরান।

আরও পড়ুন-বেহালা পর্ণশ্রীতে 'হাড়হিম' করা ঘটনা, নবদম্পতির এমন পরিণতিতে হতভম্ব এলাকাবাসী!

এছাড়াও আরও অভিযোগ রয়েছে সরফরাজের। প্রাক্তন পাক পেসারের দাবি, লন্ডন ও পাকিস্তানে থাকার সময় গাঁজাও খেতেন ইমরান। ১৯৮৭ সালে ইংল্যান্ডের সঙ্গে খেলার সময়ে আমার বাড়িতে খেতে এসেছিলেন ইমরান। তাঁর সঙ্গে ছিলেন মহসিন খান, আব্দুল কাদির, সেলিম মালিক। সেসময় ইমরানকে চরস খেতে দেখেছি। লন্ডনেও এমন অনেকে রয়েছেন যারা এর সাক্ষী।

.