Imran Khan On India: বিরোধী নই! ইমরানের মুখে ভারত প্রীতি, মার্কিন সমালোচনা!

বাইরের শক্তি বলতে গিয়ে মুখ ফসকে আমেরিকার নাম বলে ফেলেন ইমরান খান (Imran Khan)

Updated By: Mar 31, 2022, 11:24 PM IST
  Imran Khan On India: বিরোধী নই! ইমরানের মুখে ভারত প্রীতি, মার্কিন সমালোচনা!

নিজস্ব প্রতিবেদন: জাতীর উদ্দেশে দেওয়া ভাষণে কেবল ইস্তফার জল্পনাই ওড়ালেন না ইমরান খান (Imran Khan)। একই সঙ্গে পাক প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল ভারত-প্রীতি। বাইরের শক্তির কথা বলতে গিয়ে মুখ ফসকে আমেরিকার নাম নিলেন তিনি।

বৃহস্পতিবার রাতে জাতীর উদ্দেশে দেওয়া ভাষণে ইমরান খান বলেন, "আমি স্বাধীন বিদেশনীতি চেয়েছি। তার মানে এই নয় যে আমরা কারও শত্রু। তার মানে এই নয় য়ে আমরা মার্কিন-বিরোধী, ভারত-বিরোধী বা ইউরোপ-বিরোধী।" এরপর তিনি আরও বলেন, "যখন ভারত কাশ্মীর থেকে স্পেশ্যাল স্ট্যাটাস তুলে দিয়েছিল, তখন আমি তার বিরোধিতা করেছি। তাও ভারতের সঙ্গে বন্ধুত্ব বজায় রাখতে সব রকমের চেষ্টা করেছি।" 

এরপরই পাক প্রধানমন্ত্রী অভিযোগ করেন, বাইরের শক্তি পাক সরকারকে ফেলে ষড়যন্ত্র করছে। ঠিক তখনই মুখ ফসকে আমেরিকার নাম করে ফেলেন ইমরান খান (Imran Khan)। 

এখনও পাকিস্তানের কোনও প্রধানমন্ত্রীই সাফল্যের সঙ্গে পাঁচ বছর সরকার চালাতে পারেননি। তার আগেই সরকারের পতন হয়েছে। ইতিমধ্যে ইমরান খানের (Pakistan prime minister Imran Khan) বিরুদ্ধেও অনাস্থা প্রস্তাবের এনেছে বিরোধীরা। ৩৪২ সদস্যের পাক পার্লামেন্টের নিম্নকক্ষে সরকার বাঁচাতে ইমরানের প্রয়োজন ১৭২ সদস্যের ভোট।  

আরও পড়ুন: Imran Khan On Resignation: ইস্তফার জল্পনা ওড়ালেন ইমরান, 'শেষ বল পর্যন্ত ক্রিজে থাকব', বার্তা পাক প্রধানমন্ত্রীর

আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: কারখানায় 'ঘনিষ্ঠতা', পরস্ত্রীকে নিয়ে 'ধাঁ' দাদা; 'চরম খেসারত' দিল কিশোর ভাই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.