এইচআইভি নিয়ে ৩২ মহিলার সঙ্গে সহবাস, গারদে যুবক

Updated By: Oct 30, 2017, 01:01 PM IST
এইচআইভি নিয়ে ৩২ মহিলার সঙ্গে সহবাস, গারদে যুবক

সংবাদদাতা : প্রলোভন দেখিয়ে একধিক মহিলার সঙ্গে সহবাস করেছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে কমপক্ষে ৩২ জন মহিলার সঙ্গে পর পর সহবাস করেছেন ইতালির ভ্যালেন্তিনো। বিষয়টি প্রকাশ্যে আসার পরই শোরগোল শুরু হয়। এরপরই বছর ৩৩-এর ভ্যালেন্তিনোর বিরুদ্ধে মামলা দায়ের করেন বেশ কিছু মহিলা। এরপর ২০১৫ সালে গ্রেফতার করা হয় ভ্যালেন্তিনোকে। সেই থেকে বিচার চলছিল।

আরও পড়ুন : আজব পতঙ্গ ঘিরে আতঙ্ক, ভাইরাল ভিডিও 

সম্প্রতি ফের ভ্যালেন্তিনোর বিরুদ্ধে চলা মামলার শুনানি শুরু হয়। আদালতে দাঁড়িয়ে যখন একাধিক অভিযোগে ইতালির ওই যুবকের বিরুদ্ধে আইনজীবী প্রমাণ জড়ো করে পেশ করছেন, সেই সময় নিজের সব দোষ স্বীকার করে নেন ভ্যালেন্তিনো। এরপরই তাঁকে ২৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক।

ঘটনা কী?

রিপোর্টে প্রকাশ, অসুরক্ষিত যৌন জীবনের জেরে ভ্যালেন্তিনো তাল্লুতো নামে ওই ইতালীয় যুবকের শরীরে বাসা বাঁধে মারণরোগ এইচআইভি। কিন্তু, এইডস আক্রান্ত হয়েও ওই যুবক ছিলেন নির্লিপ্ত। নিজের রোগের কথা চেপে রেখে একের পর এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান ভ্যালেন্তিনো তাল্লুতো। জানা যায়, ইন্টারনেটে বন্ধুত্ব করে বেশ কিছু মহিলার সঙ্গে প্রথমে ডেটিং, তারপর শারীরিক সম্পর্কে জড়ান ভ্যালেন্তিনো নামে ওই যুবক।

বিষয়টি জানাজানি হওয়ার পরই শোরগোল শুরু হয়। বছর ৩৩-এর ওই যুবকের বিরুদ্ধে দায়ের করা হয় মামলা। সমস্ত অভিযোগের ভিত্তিতেই এরপর ভ্যালেন্তিনোকে ২৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত।

.