Jasmeen Kaur: ভয়ংকর! কেবল্ ও টেপ দিয়ে হাত-পা-মুখ বেঁধে জীবন্ত পুঁতে ফেলা হল একুশের তরুণীকে...

Jasmeen Kaur in Australia: জেসমিনের প্রাক্তন বয়ফ্রেন্ড তাঁর মৃত্যুর জন্য দায়ী। অভিযুক্তের নাম তারিকজোট সিং। প্রতিশোধস্পৃহা থেকেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গিয়েছে। তারিকজোট সিংয়ের নামে জেসমিন কাউরকে কিডন্যাপ করা এবং হত্যার অভিযোগ উঠেছে।

Updated By: Jul 6, 2023, 05:28 PM IST
Jasmeen Kaur: ভয়ংকর! কেবল্ ও টেপ দিয়ে হাত-পা-মুখ বেঁধে জীবন্ত পুঁতে ফেলা হল একুশের তরুণীকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের পড়ুয়া, মর্মান্তিক মৃত্যুর মুখোমুখি হলেন অস্ট্রেলিয়ায়। নার্সিংয়ের ছাত্রী বছর একুশের জেসমিন কাউরের দেহ পাওয়া গিয়েছে অস্ট্রেলিয়ার ফ্লিন্ডার্স রেঞ্জসে। জেসমিনের প্রাক্তন বয়ফ্রেন্ড তাঁর মৃত্যুর জন্য দায়ী। অভিযুক্তের নাম তারিকজোট সিং। প্রতিশোধস্পৃহা থেকেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গিয়েছে। তারিকজোট সিংয়ের নামে জেসমিন কাউরকে কিডন্যাপ করা এবং হত্যার অভিযোগ উঠেছে। অস্ট্রেলিয়ার ফ্লিন্ডার্স রেঞ্জসের এক অগভীর গর্তে জেসমিনকে জ্যান্ত কবর দিয়েছিলেন তিনি। সেখান থেকেই পুলিস জেসমিনের দেহ উদ্ধার করে। 

আরও পড়ুন: Earthquakes in Iceland: মাত্র ২৪ ঘণ্টায় ২২০০ বার ভূমিকম্প! আর কিছু অবশিষ্ট আছে দেশটির?

কেন তারিকজোট সিং এমন ভয়ংকর কাণ্ড ঘটাল?

জানা গিয়েছে, তারিকজোট একাধিকবার জেসমিনকে প্রোপোজ করে, কিন্তু প্রতিবারই প্রত্যাখ্যাত হয়। আর এই প্রত্যাখ্যানের জ্বালা কোনও ভাবেই সহ্য করতে পারেনি সে। জেসমিনের মা রসপৌল জানান, তারিকজোট তাঁর মেয়েকে নিয়ে স্রেফ অবসেসড ছিল। 

তবে প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার দগদগে জ্বালা ছিল তারিকের মনে। সেই জ্বালা প্রশমন করার জন্যই সে এই পরিকল্পনা করে। জেসমিনকে তাঁর অ্যাডিলেডের কর্মক্ষেত্র থেকে কিডন্যাপ করে তারিক। গাড়ির কার্গোয়ে তাঁকে পুরে তাঁকে নিয়ে চার ঘণ্টা ড্রাইভ করে গন্তব্যে যায় তারিক।  

আরও পড়ুন: Erectile Dysfunction: দ্রুত লিঙ্গোত্থান! জানতেন 'ইরেকটাইল ডিসফাংশনে'র এই পিঁপড়ে-চিকিৎসা?

জেসমিনের দেহ উদ্ধার করে দেখা যায়, তাঁর চোখ বাঁধা, কেবল তার টেপ দিয়ে ও হাত-পা বাঁধা। জেসমিনের মৃত্যু এক অসম্ভব নিষ্ঠুরতার প্রদর্শন। জেসমিনের মা, মেয়ের মৃ্ত্যুর খবর ও মৃ্ত্যুর ধরন জেনে আঁতকে উঠেছেন। খুব স্বাভাবিক ভাবেই তিনি হাহাকার করে উঠেছেন। এই বলে দুঃখ করেছেন যে, ঘটনাস্থলে তাঁর মেয়েকে সাহায্য করার কেউ ছিল না! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.