কিমের 'কিমোজি' পাতে পড়তেই বাড়তি বোঝা অ্যাপেলের ঘাড়ে

অভিনেত্রী কিম কার্দাশিয়ানের নতুন 'কিমোজি অ্যাপ'এর গোপনীয়তা রক্ষা করতে ব্যস্ত অ্যাপল। কিমের এই অ্যাপগুলিকে ডাউনলোড করতে ভারতীয় টাকায় ১৩২ টাকা লাগবে। কিন্তু ডাউনলোডের দিক থেকে রেকর্ড করেছে অ্যাপটি। কয়েক সেকেন্ডের মধ্যে ৯ হাজার জন ডাউনলোড করেছেন এই অ্যাপটিকে।

Updated By: Dec 23, 2015, 03:12 PM IST
কিমের 'কিমোজি' পাতে পড়তেই বাড়তি বোঝা অ্যাপেলের ঘাড়ে

ওয়েব ডেস্ক: অভিনেত্রী কিম কার্দাশিয়ানের নতুন 'কিমোজি অ্যাপ'এর গোপনীয়তা রক্ষা করতে ব্যস্ত অ্যাপল। কিমের এই অ্যাপগুলিকে ডাউনলোড করতে ভারতীয় টাকায় ১৩২ টাকা লাগবে। কিন্তু ডাউনলোডের দিক থেকে রেকর্ড করেছে অ্যাপটি। কয়েক সেকেন্ডের মধ্যে ৯ হাজার জন ডাউনলোড করেছেন এই অ্যাপটিকে।

কিমোজি মুক্তি পাওয়ার পরে এতো ডাউনলোড সাধারণভাবেই অ্যাপেল অ্যাপ স্টোরের ওপরে মাত্রাতিরিক্ত বোঝা চেপে গেছে। মাত্রাতিরিক্ত ডাউনলোডের জন্য অ্যাপটির নিরাপত্তার জন্য বেশ কয়েকটি পদক্ষেপ নেওয়া হয়েছে। পুরো অ্যাপটিকে ডাউনলোড করতে গেলে একটি কিবোর্ড ডাউনলোড করতে হবে। এছাড়া অ্যাপের জন্য যে টাকা লাগবে তাতে ক্রেডিট কার্ড নম্বর এবং অ্যাড্রেসও পাওয়া যাবে। এই অ্যাপেতে কিম কার্দাশিয়ানের ২৫০টি ইমোজি আছে। যা আইফোন, আইপ্যাড, আইপডে হোয়াটস অ্যাপ, ফেসবুক ম্যসেঞ্জার এবং ইমেলের মাধ্যমে ব্যবহার করা যাবে।
 

.