সিংহের খাঁচায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের (ভিডিও)

এক উন্মত্ত যুবকের পাগলামোর ফলে প্রাণ দিতে হল দুটি সিংহকে। ঘটনাটি ঘটেছে সান্টিয়াগো চিড়িয়াখানায়। এক উন্মত্ত যুবক হঠাত্‌ই নগ্ন হয়ে সিংহের খাঁচায় ঝাঁপ দেন। খাঁচায় দুটি সিংহ ছিল। ঝাঁপ দেওয়া মাত্র যুবকের ওপর ঝাঁপিয়ে পড়ে সিংহদুটি। সিংহের আক্রমণে মারাত্মক জখম হয় ওই যুবক। তাঁকে অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সিংহদুটিকে গুলি করে মেরে ফেলা হয়।

Updated By: May 22, 2016, 07:50 PM IST
সিংহের খাঁচায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের (ভিডিও)

ওয়েব ডেস্ক: এক উন্মত্ত যুবকের পাগলামোর ফলে প্রাণ দিতে হল দুটি সিংহকে। ঘটনাটি ঘটেছে সান্টিয়াগো চিড়িয়াখানায়। এক উন্মত্ত যুবক হঠাত্‌ই নগ্ন হয়ে সিংহের খাঁচায় ঝাঁপ দেন। খাঁচায় দুটি সিংহ ছিল। ঝাঁপ দেওয়া মাত্র যুবকের ওপর ঝাঁপিয়ে পড়ে সিংহদুটি। সিংহের আক্রমণে মারাত্মক জখম হয় ওই যুবক। তাঁকে অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সিংহদুটিকে গুলি করে মেরে ফেলা হয়।

অগণিত দর্শকদের সামনেই এই মারাত্মক ঘটনাটি ঘটায় ওই যুবক। এমনকি সেখানে অনেক শিশুও উপস্থিত ছিল। চিড়িয়াখানা কর্তৃপক্ষের কাছ থেকে এই প্রসঙ্গে জানা গিয়েছে, ওই যুবক অন্যান্যদের মতোই টিকিট কেটে চিড়িয়াখানায় ঢুকেছিলেন। এরপরেই সে সচরাচর যে জায়গায় কেউ যায় না, সেখানে চলে গিয়েছিল। হঠাত্‌ই ওই যুবক নগ্ন হয়ে সিংহদের আকৃষ্ট করার চেষ্টা করে। সিংহের খাঁচার ঠিক ওপরের একটা খোলা জায়গায় দাঁড়িয়ে সে এই কাজ করছিল। তারপর ওখান থেকে সে হঠাত্‌ খাঁচার মধ্যে ঝাঁপ দেয়।

এই প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন যে, যুবকের ওরকম অস্বাভাবিক আচরণ দেখার পরেও নিরাপত্তারক্ষীরা কোনও পদক্ষেপ নেয়নি। যুবকটি খাঁচার মধ্যে ঝাঁপ মেরে দেওয়ার পরে পরিস্থিতি যখন একেবারে হাতের বাইরে চলে যায়, তখন তারা আর কোনও উপায় না দেখে সিংহদুটিকে গুলি করে মেরে ফেলে যুবকটিকে উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছেন যে, যুবকটি সিংহের খাঁচার ওপরে একটা খোলা জায়গায় নগ্ন হয়ে সিংহদের উত্তক্ত করতে শুরু করে। তাদের গায়ে জল ছেটায়। তাদের ডেকে নিজের দিকে আকৃষ্ট করতে থাকে। যখন সিংহগুলি যুবকটিকে আক্রমণ করে, তখন যুবকটি একটানা যীশুর নাম উচ্চারণ করছিল।

প্রসঙ্গত, ওই যুবকের পোশাকের মধ্যে থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। সেখানে সে এরকম মৃত্যুর ইচ্ছার কথাই উল্লেখ করেছে।

দেখুন সেই ভয়ঙ্কর ঘটনার ভিডিও-

.