Australia: আতঙ্ক! সার্ফিংয়ে নেমে হাঙরের হামলায় মৃত্যু...

Shark Attack in South Australia: অস্ট্রেলিয়ায় সার্ফিং খুবই জনপ্রিয় ওয়াটার-স্পোর্টস। এই স্পোর্টসে গিয়ে শার্কের হামলার মুখে পড়ার ঘটনা আগেও ঘটেছে। এবার একই ঘটনা ঘটল এল্লিস্টোন শহরের ওয়াকার্স রকস সৈকতে। করছিলেন ওয়াটার সার্ফ। করতে-করতে হঠাৎই হয়ে গেলেন নিখোঁজ!

Updated By: May 15, 2023, 03:26 PM IST
Australia: আতঙ্ক! সার্ফিংয়ে নেমে হাঙরের হামলায় মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: করছিলেন ওয়াটার সার্ফ। করতে-করতে হঠাৎই হয়ে গেলেন নিখোঁজ। ব্যাপার কী? ঘটনাটি ঘটেছে দক্ষিণ অস্ট্রেলিয়ার (South Australia) এল্লিস্টোন শহরের ওয়াকার্স রকস সৈকতে। অনুমান করা হচ্ছে, ওই ব্যক্তি হাঙরের খপ্পরে পড়েছেন। আর হয়তো বেঁচে নেই। স্থানীয় পুলিসের প্রাথমিক অনুমান, শার্ক অ্যাটাকে মৃত্যু হয়েছে সার্ফিং স্পোর্টসে যুক্ত ওই ব্যক্তির। তবে সংশ্লিষ্ট অঞ্চলে তাঁর খোঁজ চলছে। 

আরও পড়ুন: Volodymr Zelensky: 'আমরা রাশিয়ায় কোনও আক্রমণ করছি না, শুধু হামলার প্রতিরোধ করছি'...

পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির বয়স মোটামুটি ৪৬ বছরের মতো। শনিবার ভোরবেলায় দক্ষিণ অস্ট্রেলিয়ার আয়ার পেনিনসুলার এল্লিস্টোন শহরের ওয়ার্কার্স রকস সৈকতের কাছে সার্ফিংয়ের আনন্দ উপভোগ করতে জলে নেমেছিলেন তিনি। একাই নেমেছিলেন। তারপর কিছুক্ষণ পরে হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় সার্ফিং খুবই জনপ্রিয় ওয়াটার-স্পোর্টস। এবং এই স্পোর্টসে গিয়ে শার্কের হামলার মুখে পড়ার ঘটনা আগেও ঘটেছে। চলতি বছরের ফেব্রুয়ারিতেই পশ্চিম অস্ট্রেলিয়ায় পার্থ নদীতে হাঙরের হামলার কবলে পড়েছিলেন এক কিশোরী। গত বছরও ৫৮ বছর বয়সি এক মার্কিন নাগরিকও হাঙরের হামলার কবলে পড়েছিলেন।

আরও পড়ুন: Imran Khan: 'ছিনিয়ে নিতে হবে স্বাধীনতা!' দেশজোড়া প্রতিবাদ-প্রতিরোধের ডাক ইমরানের...

সকালে জলে নামা্র পরে ওই ব্যক্তির আর কোনও খোঁজ মিলছে না পরে এই খবর পেয়ে ওই ব্যক্তির খোঁজে জলে নামে দক্ষিণ অস্ট্রেলিয়ার পুলিস ও উদ্ধারকারী দল। কিন্তু, রবিবার পর্যন্ত ওই ব্যক্তির কোনও হদিশ মেলেনি। সেজন্যই হাঙরের হামলায় তাঁর মৃত্যুর আশঙ্কাই করা হচ্ছে। অন্তত তেমনই বিবৃতি দিয়েছে দক্ষিণ অস্ট্রেলিয়ার পুলিস কর্তৃপক্ষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.