Mark Zuckerberg: প্রি-ওয়েডিংয়ে মুকেশপুত্রের হাতঘড়ি দেখে হাঁ স্বয়ং জাকারবার্গ! দাম কত অনন্ত আম্বানির ঘড়ির?

Mark Zuckerberg: মার্ক জাকারবার্গই তাঁর উদ্ভাবনী ক্ষমতা, তাঁর এগিয়ে-থাকা-ভাবনার দ্যুতিতে অন্যকে চমকে দিয়ে থাকেন! কিন্তু তিনি যখন চমকে ওঠেন? তেমনই ঘটেছে গুজরাতের জামনগরে আয়োজিত অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে।

Updated By: Mar 5, 2024, 04:09 PM IST
Mark Zuckerberg: প্রি-ওয়েডিংয়ে মুকেশপুত্রের হাতঘড়ি দেখে হাঁ স্বয়ং জাকারবার্গ! দাম কত অনন্ত আম্বানির ঘড়ির?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্ক জাকারবার্গই তাঁর উদ্ভাবনী ক্ষমতা, তাঁর এগিয়ে-থাকা-ভাবনার দ্যুতিতে অন্যকে চমকে দিয়ে থাকেন! কিন্তু তিনি যখন চমকে ওঠেন, তখন সেটা সত্যিই খবর হয়। শুনতে আশ্চর্য লাগলেও তেমনই ঘটেছে গুজরাতের জামনগরে অনন্ত-রাধিকা প্রি-ওয়েডিংয়ে।

আরও পড়ুন: Israel: ইজরায়েলে অ্যান্টি-ট্যাংক মিসাইল হামলায় মর্মান্তিক মৃত্যু কেরালাবাসীর!

আসলে ভারতের ধনকুবের-কাম-শিল্পপতি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক্-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে জামনগরে এসেছিলেন ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ ও তাঁর স্ত্রী প্রিসিলা চ্যান। অনুষ্ঠানে এসে অনন্ত আম্বানির হাতঘড়িটি দেখে রীতিমতো মুগ্ধ হন জাকারবার্গ-চ্যান!

গুজরাটের জামনগরে ১, ২ ও ৩ মার্চ-- এই তিনদিন ধরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো প্রি-ওয়েডিং অনুষ্ঠানটি হয়। সেখানে দেশ-বিদেশের নক্ষত্রেরা হাজির ছিলেন। ভারতের রাজনীতি, ব্যবসা, শিল্প, খেলা, সিনেমা-সহ বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরাও যেমন এতে অংশ নেন, তেমনই অংশ নেন বহু বিখ্যাত বিদেশি অতিথিও।
বিদেশি অতিথিদের মধ্যে ছিলেন মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের সহ-প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ও তাঁর স্ত্রী চ্যান, গুগলের মূল প্রতিষ্ঠান অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই প্রমুখ।

অনুষ্ঠানের এক ভিডিয়োতে দেখা গিয়েছে, অনন্ত আম্বানি, জাকারবার্গ, প্রিসিলা-সহ কয়েকজন গোল হয়ে দাঁড়িয়ে কথা বলছেন। এই আড্ডার এক ফাঁকে অনন্ত আম্বানির হাতঘড়িটি ধরতে দেখা যায় জাকারবার্গপত্নী চ্যানকে। পরে বিভিন্ন সংবাদসূত্রে জানা যায়, মুকেশপুত্র অনন্ত আম্বানির হাতঘড়ি দেখে মুগ্ধ হয়ে যান জাকারবার্গ ও প্রিসিলা! অনন্ত আম্বানির ঘড়ির দিকে ইঙ্গিত করে প্রিসিলা বলেন, 'আপনার ঘড়িটা তো চমৎকার! খুবই সুন্দর এটি!' আর সঙ্গে সঙ্গে স্ত্রীর সঙ্গে একমত হন জাকারবার্গ। তিনি বলেন, 'আমি আগেই অনন্তকে একথাটা বলেছি!' প্রিসিলা অনন্তকে প্রশ্ন করেন, এই ঘড়ি কারা বানায়? অনন্ত আম্বানি তাঁকে জানান, রিচার্ড মিলে কোম্পানি। জাকারবার্গ যোগ করেন, হাতঘড়ি বিষয়ে তাঁর আগে তেমন আগ্রহ ছিল না। তবে, এটি দেখার পর তাঁর মনে হচ্ছে, ঘড়ি বেশ সুন্দর জিনিস। প্রসঙ্গত, রিচার্ড মিলে সুইজারল্যান্ডের বিলাসবহুল ঘড়ি নির্মাতা। 

আরও পড়ুন: Maha Shivratri 2024: এবার কবে শিবরাত্রি, ৮ মার্চ, না ৯ মার্চ? জেনে নিন শুভ মুহূর্ত, নিশিপুজোর ক্ষণ...

জাকারবার্গ-প্রিসিলা দম্পতির মুগ্ধতার এই দৃশ্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে। ভিডিয়োটি দেখে অনন্ত আম্বানির হাতঘড়িটি কোন ব্র্যান্ডের, এর দাম কত ইত্যাদি নিয়ে নেটপাড়াতেও ব্যাপক কৌতূহল তৈরি হয়। রিচার্ড মিলে'র কোন মডেলের হাতঘড়ি অনন্ত পরেছিলেন, তা স্পষ্ট নয়। তবে কেমন দাম হতে পারে অনন্তর হাতঘড়ির? তা নিয়েও নেটিজেনদের মধ্যে জল্পনার শেষ নেই। কেউ সম্ভাব্য দাম বলেছেন, ১০ কোটি টাকা! কেউ বলেছেন, দাম তার বেশিই। অন্ততপক্ষে ১৮ কোটি টাকা বা তার বেশি হতে পারে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.