ইসলামাবাদে মহরমের শোভাযাত্রায় আত্মঘাতী বোমা হামলা, মৃত ২০

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে মহরমের শোভাযাত্রায় আত্মঘাতী বোমা হামলা, মৃত ২০ আহত ৪০। পুলিসের দেওয়া তথ্য অনুযায়ী পাকিস্তানের সংখ্যালঘু মুসলিম সম্প্রদায় শিয়া মুসলিমরা শুক্রবার দক্ষিণ ইসলামাবাদের জাকোদাবাদ শহরে একটি শোভাযাত্রার আয়োজন করে। ওই  শোভাযাত্রায় সামিল হয় ৩০০ মানুষ। যার মধ্যে অনেকেই ছিল মহিলা এবং শিশু। শোভাযাত্রা যখন জাকোদাবাদ শহরের লাশারি মহল্লায় পৌঁছায় তখনই আচমকা বোমা হামলা। ঘটনাস্থলেই প্রাণ হারান  শিয়া সম্প্রদায়ের মানুষ।

Updated By: Oct 24, 2015, 12:52 PM IST
ইসলামাবাদে মহরমের শোভাযাত্রায় আত্মঘাতী বোমা হামলা, মৃত ২০

ওয়েব ডেস্ক: পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে মহরমের শোভাযাত্রায় আত্মঘাতী বোমা হামলা, মৃত ২০ আহত ৪০। পুলিসের দেওয়া তথ্য অনুযায়ী পাকিস্তানের সংখ্যালঘু মুসলিম সম্প্রদায় শিয়া মুসলিমরা শুক্রবার দক্ষিণ ইসলামাবাদের জাকোদাবাদ শহরে একটি শোভাযাত্রার আয়োজন করে। ওই  শোভাযাত্রায় সামিল হয় ৩০০ মানুষ। যার মধ্যে অনেকেই ছিল মহিলা এবং শিশু। শোভাযাত্রা যখন জাকোদাবাদ শহরের লাশারি মহল্লায় পৌঁছায় তখনই আচমকা বোমা হামলা। ঘটনাস্থলেই প্রাণ হারান  শিয়া সম্প্রদায়ের মানুষ।

সিনিয়র পুলিস অধিকর্তা মালিক জাফর ইকবাল ওয়ান জানান, "বোমা হামলাকারীর ক্ষত বিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। এটি একটি আত্মঘাতী বোমা হামলা। ঘটনাস্থল থেকে ওই হামলাকারীর যে দেহাবশেষ পাওয়া গিয়েছে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে"। আহতরা সবাই এখন হাসপাতালে চিকিৎসাধীন।

.