অগ্ন্যুত্সবের সময় নিজের ছেলের সঙ্গে ভূতের ফটো তুললেন একজন ব্রিটিশ মহিলা

ব্রিটেনে অগ্ন্যুত্সবের সময় ভূতের ফটো তুললেন একজন ব্রটিশ মহিলা। শনিবার অগ্ন্যুত্সব ছিল ব্রিটেনে। প্রথম বিশ্ব যুদ্ধের সময় মৃত সৈনিকদের সম্মানার্থে 'রেমেমব্রেন্স ডে' পালন করা হয়। ঠিক তার আগের দিন অগ্ন্যুৎসব করা হয় ব্রিটেনে।

Updated By: Nov 8, 2015, 09:58 PM IST
অগ্ন্যুত্সবের সময় নিজের ছেলের সঙ্গে ভূতের ফটো তুললেন একজন ব্রিটিশ মহিলা

ওয়েব ডেস্ক: ব্রিটেনে অগ্ন্যুত্সবের সময় ভূতের ফটো তুললেন একজন ব্রটিশ মহিলা। শনিবার অগ্ন্যুত্সব ছিল ব্রিটেনে। প্রথম বিশ্ব যুদ্ধের সময় মৃত সৈনিকদের সম্মানার্থে 'রেমেমব্রেন্স ডে' পালন করা হয়। ঠিক তার আগের দিন অগ্ন্যুৎসব করা হয় ব্রিটেনে।

শনিবার অগ্ন্যুৎসব পালিত হচ্ছিল ব্রিটেনে। সকলের মতোই এই উৎসবের দিনে নিজের বাবা-মায়ের সঙ্গে ঘুরতে গিয়েছিল ৪ বছরের অ্যাডম। অগ্ন্যুৎসবের সামনে দাঁড়িয়ে ফটোও তোলে অ্যাডম। তারপর বাড়িতে এসে তার মা দেখতে পায় এই উৎসবের সামনে প্রথম বিশ্ব যুদ্ধের সময়কার বর্ম পরিহিত একজন সৈনিককে।

অ্যাডমের মা এমা ডাকেট জানান, যখন তিনি এই ছবি তুলেছিলেন তখন সেখানে কাউকেই দেখতে পাননি তিনি। কিন্তু বাড়িতে এসে ছবি দেখার সময় হঠাৎই দেখা মেলে এই সৈনিকের।

সৈনিকদের সম্মান প্রদর্শনের ঠিক আগের দিন এই রকম ভূতুড়ে ছবিতে রীতিমত আতঙ্কে রয়েছেন অ্যাডমের পরিবার।

প্রতি বছর এই দিনে মৃত সৈনিকদের উদ্দেশ্যে সম্মান জ্ঞাপন করা হয়। রয়াল এলবার্ট হলে নিরবতা পালনের মাধ্যমে মৃত সৈনিকদের সম্মান জানান রানী। 

.