পাকিস্তান আছে পাকিস্তানেই

পাকিস্তান আছে পাকিস্তানেই। ঊনত্রিশে সেপ্টেম্বর সার্জিকাল স্ট্রাইক। ঊনত্রিশে নভেম্বর পাক সেনা প্রধান রাহিল শরিফের জায়গায় আসেন Qamar Javed Bajwa, পরিবর্তন হয় আইএসআই প্রধানেরও। কিন্তু অবস্থা বদলায়নি। বরং পাক মদতপুষ্ট জঙ্গি হামলার ঘটনা ঘটেই চলেছে। পাম্পোরেই অক্টোবরে সরকারি ভবন দখল করে নিয়েছিল জঙ্গিরা। প্রায় ষাট ঘণ্টার লড়াই-পর ভবন জঙ্গি মুক্ত করেন জওয়ানরা।

Updated By: Dec 17, 2016, 11:44 PM IST
পাকিস্তান আছে পাকিস্তানেই

ওয়েব ডেস্ক: পাকিস্তান আছে পাকিস্তানেই। ঊনত্রিশে সেপ্টেম্বর সার্জিকাল স্ট্রাইক। ঊনত্রিশে নভেম্বর পাক সেনা প্রধান রাহিল শরিফের জায়গায় আসেন Qamar Javed Bajwa, পরিবর্তন হয় আইএসআই প্রধানেরও। কিন্তু অবস্থা বদলায়নি। বরং পাক মদতপুষ্ট জঙ্গি হামলার ঘটনা ঘটেই চলেছে। পাম্পোরেই অক্টোবরে সরকারি ভবন দখল করে নিয়েছিল জঙ্গিরা। প্রায় ষাট ঘণ্টার লড়াই-পর ভবন জঙ্গি মুক্ত করেন জওয়ানরা।

আরও পড়ুন- সেনা, বায়ুসেনা, আইবি ও র-এর শীর্ষপদে নতুন নিয়োগ

আবার আজও বিকেল সাড়ে তিনটে নাগাদ জম্মু কাশ্মীরের পাম্পোর এলাকায় জাতীয় সড়কে সেনা কনভয়ে হামলা চালায় জঙ্গিরা। একটি সুমো গাড়িতে চড়ে এসেছিল তারা। সুমো থেকে নেমে আচমকা গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। রাস্তায় সাধারণ মানুষ থাকায় পাল্টা গুলি চালাতে পারেনি সেনা। এই সুযোগে পালিয়ে যায় হামলাকারীরা। পরে এলাকা জুড়ে যৌথ তল্লাশিতে নামে সেনা ও পুলিস।

আরও পড়ুন - নোট বাতিলের সিদ্ধান্ত মৌলিক অধিকারে হস্তক্ষেপ কিনা বিচারে সাংবিধানিক বেঞ্চ তৈরির সুপ্রিম নির্দেশ

.