ডিনার পার্টিতে ট্যাঙ্গো নাচলেন ওবামা

বুয়েনস আইরসে ডিনারের নেমন্তন্ন। সেখানে ডিনারের শেষে বিশেষ আয়োজন রয়েছে লাতিন ডান্সারদের ট্যাঙ্গোর। যেমন কথা তেমনই কাজ।  ডিনাররে শেষ হতেই শুরু হল  ট্যাঙ্গো। সোনালি রঙের ড্রেস পরে মঞ্চে নামলেন এক সুন্দরী, সঙ্গে তাঁর পার্টনার। কিছুক্ষণ পর পার্টনারকে ছেড়ে দর্শকাসন থেকে ডেকে নিলেন একজনকে তাঁর সঙ্গে ট্যাঙ্গো করার জন্য। কাকে ডাকলেন তা শুনলে অবাক হয়ে যাবেন!

Updated By: Mar 24, 2016, 04:07 PM IST
ডিনার পার্টিতে ট্যাঙ্গো নাচলেন ওবামা

ওয়েব ডেস্ক: বুয়েনস আইরসে ডিনারের নেমন্তন্ন। সেখানে ডিনারের শেষে বিশেষ আয়োজন রয়েছে লাতিন ডান্সারদের ট্যাঙ্গোর। যেমন কথা তেমনই কাজ।  ডিনাররে শেষ হতেই শুরু হল  ট্যাঙ্গো। সোনালি রঙের ড্রেস পরে মঞ্চে নামলেন এক সুন্দরী, সঙ্গে তাঁর পার্টনার। কিছুক্ষণ পর পার্টনারকে ছেড়ে দর্শকাসন থেকে ডেকে নিলেন একজনকে তাঁর সঙ্গে ট্যাঙ্গো করার জন্য। কাকে ডাকলেন তা শুনলে অবাক হয়ে যাবেন!

সুন্দরী নর্তকীর নতুন পার্টনার হলেন অনুষ্ঠানের প্রাধান অতিথি। তিনি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। রীতিমত পায়ে পা মিলিয়ে মঞ্চে সুন্দরী ডান্সারের সঙ্গে ট্যাঙ্গো নাচলেন ওবামা। অন্যদিকে পুরুষ পার্টনারের সঙ্গে পা মেলালেন ফার্স্ট লেডি মিশেল ওবামা। আন্তর্জাতিক সম্পর্ককে জোরদার করতে ২ দিনের সফরে সস্ত্রিক আর্জেন্টিনা গিয়েছেন মার্কিন প্রাসিডেন্ট। সফরের মাঝে ব্রাসেলস বিস্ফোরণ গোটা বিশ্বের মতো আর্জেন্টিনারও মন ভারাক্রান্ত করে দিয়েছিল। কিন্তু বুধবার রাতে ওবামার ট্যাঙ্গো সেই মন খারাপে কিছুটা প্রলেপ দিয়েছে।

 

.