এই 'হট' সুন্দরীর রূপেই নাকি মজেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী থেকে রাষ্ট্রপতি

তাঁর রূপেই মজেছে পাকিস্তানের তাবড় রাষ্ট্রপ্রধানরা। নাওয়াজ শরিফ থেকে পারভেজ মুশারফ। অন্তত সেই রকমই দাবি করেছেন আসমা রাজপুত। কিন্তু, কে এই আসমা রাজপুত?

Updated By: Jul 22, 2016, 09:06 PM IST
এই 'হট' সুন্দরীর রূপেই নাকি মজেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী থেকে রাষ্ট্রপতি

ওয়েব ডেস্ক: তাঁর রূপেই মজেছে পাকিস্তানের তাবড় রাষ্ট্রপ্রধানরা। নাওয়াজ শরিফ থেকে পারভেজ মুশারফ। অন্তত সেই রকমই দাবি করেছেন আসমা রাজপুত। কিন্তু, কে এই আসমা রাজপুত?

আসমা নিজেকে শিল্পী হিসাবে পরিচয় দিতেই পছন্দ করে থাকেন। যদিও ঠিক কোন ধরনের শিল্পকলার সঙ্গে তিনি যুক্ত তা জানা যায়নি। সম্প্রতি একটা রিয়েলিটি শো-এর অডিশন দিতে এসে আসমা জানান যে পাকিস্তানের এই দুই রাষ্ট্রপ্রধান তাঁর রূপে 'পাগল'।

তিনি জানিয়েছেন যে, একবার ইসলামাবাদ যাওয়ার পথে প্লেনে তাঁর সঙ্গে দেখা হয় নাওয়াজ শরিফের। আসমা প্লেনে উঠতেই নাকি নাওয়াজ তাঁর দিকে 'হাঁ করে' তাকিয়ে থাকেন। এর কিছুক্ষণ পরেই নাকি নাওয়াজ তাঁর সঙ্গে আলাপ জমাতে আসেন এবং তাঁকে একদিন ডিনারের আমন্ত্রণও জানান। যদিও আসমার মতে তিনি সেই নিমন্ত্রণ রক্ষা করতে যাননি এবং আসমা দাবি করেছেন যে তাঁর কাছে নাকি এইসবের প্রমাণও রয়েছে। কিন্তু ঠিক কবে তাঁর সঙ্গে পাক প্রধানমন্ত্রীর সাক্ষাত হয়েছিল সেটা ঠিক বলতে পারেননি আসমা।

আরও পড়ুন-বাড়িতে পাকিস্তানের পতাকা ওড়ানোয় এলাকায় চাঞ্চল্য

এরপর আসমা আরও বলেন যে, তাঁর রূপে শুধু নাওয়াজই নন মুগ্ধ প্রাক্তন পাক প্রসিডেন্ট পারভেজ মুশারফ। মুশারফের প্রশংসা করে এই যুবতী বলেন নওয়াজের উচিত মুশারফের থেকে শেখা যে কীভাবে মহিলাদের সঙ্গে ব্যবহার করতে হয়।

আসমার এই দাবিতে আপাতত চরম শোরগোল পাকিস্তানের রাজনৈতিক মহলে। অনেকেই বলছেন যে শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে এই ধরনের মন্তব্য করায় বিপদে পড়তে পারেন আসমা। তবে এতে কোনও হেলদোলই নেই এই সুন্দরীর, তিনি তাঁর মন্তব্যেই স্থির।

 

.