এই বাচ্চাটির ভিডিও ইউটিউবে তোলপাড় ফেলে দিয়েছে!

ইউটিউবে বা সোশ্যাল মিডিয়ায় রোজ কত কত দুর্দান্ত সব ভিডিও আপলোড করা হয় গোটা পৃথিবী জুড়ে । এর অনেক ভিডিওকেই বলা হয় ফেক । আবার অনেক ভিডিওই আসল । তারই মধ্যে একটা ভিডিও দেখুন । এই ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । এটা ফেক না আসল সেটা আপনিই দেখে সিদ্ধান্ত নিন । শুধু এটুকু বলে দেওয়া যে, ক্রিস এবং কিলান ক্রনিকলেস এই ভিডিওটি যেদিন ইউটিউবে আপলোড করেন, শুধুমাত্র সেইদিনই এই ভিডিওটি দেখেছিলেন ২০ লক্ষেরও বেশি মানুষ ।

Updated By: May 23, 2016, 01:34 PM IST
এই বাচ্চাটির ভিডিও ইউটিউবে তোলপাড় ফেলে দিয়েছে!

ওয়েব ডেস্ক: ইউটিউবে বা সোশ্যাল মিডিয়ায় রোজ কত কত দুর্দান্ত সব ভিডিও আপলোড করা হয় গোটা পৃথিবী জুড়ে । এর অনেক ভিডিওকেই বলা হয় ফেক । আবার অনেক ভিডিওই আসল । তারই মধ্যে একটা ভিডিও দেখুন । এই ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । এটা ফেক না আসল সেটা আপনিই দেখে সিদ্ধান্ত নিন । শুধু এটুকু বলে দেওয়া যে, ক্রিস এবং কিলান ক্রনিকলেস এই ভিডিওটি যেদিন ইউটিউবে আপলোড করেন, শুধুমাত্র সেইদিনই এই ভিডিওটি দেখেছিলেন ২০ লক্ষেরও বেশি মানুষ ।

এই ভিডিওটিতে যে বাচ্চাটিকে দেখা যাচ্ছে, তার নাম কোনার। রাতে কোনার তার ছোট্ট দোলনায় শুয়ে ছিল। হঠাত্ই সে দোলনার উপরে সরু কাঠের উপর উঠে পড়ে। আর তারপর সে তারস্বরে চিত্কার জুড়ে দেয়। আর তারপর সে দুম করে লুটিয়ে পড়ে নিচে। অনেকেই এই ভিডিওর মধ্যে শুধু বাচ্চাটির খাটের উপর উঠে পড়া নয়, অনেক কিছুতেই অস্বাভাবিকত্ব দেখতে পাচ্ছেন। দেখুন তো আপনিও তেমন কিছু মনে করেন কিনা? নাকি আপনার কাছে এটি খুবই স্বাভাবিক ঘটনা? ভিডিও দেখে নিজেই সিদ্ধান্ত নিন।

 

.