Sophia Leone Death: প্রাপ্তবয়স্কদের রাতের 'নায়িকা' তিনি, আচমকাই ২৬-এ ঝরে গেলেন অ্যাডাল্ট স্টার

সোফিয়াকে তার পরিবার এক মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে তার অ্যাপার্টমেন্টে ‘আনরেসপন্সিভ’ অবস্থায় খুঁজে পায়। রোমেরো GoFundMe-তে এই খবর লিখেছেন। তিনি সোফিয়ার স্মৃতিসৌধের জন্য টাকা চেয়েছিলেন। তিনি বলেন, ‘তাঁর মা এবং পরিবারের পক্ষ থেকে, এটি একটি ভারী হৃদয়ের সঙ্গে আমাকে আমাদের প্রিয় সোফিয়ার মৃত্যুর খবরটি শেয়ার করতে হবে’।

Updated By: Mar 10, 2024, 12:15 PM IST
Sophia Leone Death: প্রাপ্তবয়স্কদের রাতের 'নায়িকা' তিনি, আচমকাই ২৬-এ ঝরে গেলেন অ্যাডাল্ট স্টার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা সোফিয়া লিওনের অকস্মাত মৃত্যুতে হতবাক ইন্ডাস্ট্রি। এই মাসের শুরুতে তাঁর অ্যাপার্টমেন্টে ‘আনরেসপন্সিভ’ অবস্থায় পাওয়া যায়। এরপরেই ঘোষণা করা হয় যে ২৬ বছর বয়সে মৃত্যু হয়েছে তাঁর। তার সৎ বাবা মাইক রোমেরো শনিবার এই কথা বলেছেন।

সোফিয়াকে তার পরিবার এক মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে তার অ্যাপার্টমেন্টে ‘আনরেসপন্সিভ’ অবস্থায় খুঁজে পায়। রোমেরো GoFundMe-তে এই খবর লিখেছেন। তিনি সোফিয়ার স্মৃতিসৌধের জন্য টাকা চেয়েছিলেন।

তিনি বলেন, ‘তাঁর মা এবং পরিবারের পক্ষ থেকে, এটি একটি ভারী হৃদয়ের সঙ্গে আমাকে আমাদের প্রিয় সোফিয়ার মৃত্যুর খবরটি শেয়ার করতে হবে’।

আরও পড়ুন: Panama: যখের ধন? মাটি থেকে উঠে আসছে সোনা! চক্ষু ছানাবড়া সকলের...

রোমেরো যোগ করেন, ‘সোফিয়ার আকস্মিক মৃত্যু তাঁর পরিবার এবং বন্ধুদেরকে বিধ্বস্ত এবং মর্মাহত করেছে। সোফিয়ার জন্য শোক ও বিচার চাওয়ার কঠিন প্রক্রিয়ার উপরে, পরিবারটি এমন আর্থিক বোঝার সম্মুখীন হচ্ছে যার জন্য তারা প্রস্তুত ছিল না’।

তিনি আরও বলেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিসের তদন্ত এখনও চলছে।

তার মডেলিং এজেন্সি, ১০১ মডেলিং-ও এই খবরটি নিশ্চিত করেছে এবং বলেছে যে, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল এবং মর্মান্তিক মৃত্যুতে হৃদয় ভেঙে গেছে’।

ট্যুইটে ১০১ মডেলিং লিখেছে, ‘একটি সুন্দর সউল যে আমাদের অনেককে স্পর্শ করেছে। রেস্ট ইন পিস মিষ্টি দেবদূত এবং জেনে রেখো আমরা তোমাকে কতটা ভালবাসি। তার পরিবারের জন্য একটি গোফান্ডমি শুরু করা হয়েছে’।

তারা আরও বলেছে যে তিনি আত্মহত্যা করে মারা যাননি এবং তার মৃত্যুকে একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসাবে তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন: India-Maldives: 'ক্ষমাপ্রার্থী', ভারতের কাছে মাফ চাইলেন প্রাক্তন মলদ্বীপ প্রেসিডেন্ট

সোফিয়া লিওন মাত্র ১৮ বছর বয়সে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। সোফিয়া লিওনের জন্ম ১০ জুন, ১৯৯৭। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্মগ্রহণ করেন।

তিনি মাত্র ১৮ বছর বয়সে প্রাপ্তবয়স্কদের বিনোদন জগতে প্রবেশ করেছিলেন বলে জানা গেছে। মৃত্যুর পরে তিনি ১ মিলিয়ন ডলার নেট সম্পত্তি রেখে গিয়েছেন বলে জানা গিয়েছে।

কাগনি লিন কার্টার, জেসি জেন ​​এবং থাইনা ফিল্ডসের পর এই বছর প্রাপ্তবয়স্ক শিল্পে এই মৃত্যু চতুর্থ অকাল মৃত্যু।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.