আরব দেশের আজব ফল!

হলুদ রঙের তরমুজ। ভারত কিংবা বাংলাদেশে তরমুজের এই রঙ অনেককেই অবাক করবে, কারণ এমনটা এখানে সচরাচর দেখা যায় না। তবে আরব দেশে তরমুজ বাইরে থেকে দেখতে এমনই হয়। কিন্তু এই হলুদ তরমুজ দেখে আরব দেশের মানুষ যে শুধু অবাক হয়েছে তা নয়, ভয়ও পয়েছে। হলুদ তরমুজের গায়ে আরবি ভাষায় কীসব লেখা। আর তরমুজের পাশেই মিলেছে নখ। ব্যস। তরমুজকে ঘিরেই শুরু হয় আতঙ্ক! বোমা নয় তো? 

Updated By: Oct 31, 2016, 08:17 PM IST
আরব দেশের আজব ফল!

ওয়েব ডেস্ক: হলুদ রঙের তরমুজ। ভারত কিংবা বাংলাদেশে তরমুজের এই রঙ অনেককেই অবাক করবে, কারণ এমনটা এখানে সচরাচর দেখা যায় না। তবে আরব দেশে তরমুজ বাইরে থেকে দেখতে এমনই হয়। কিন্তু এই হলুদ তরমুজ দেখে আরব দেশের মানুষ যে শুধু অবাক হয়েছে তা নয়, ভয়ও পয়েছে। হলুদ তরমুজের গায়ে আরবি ভাষায় কীসব লেখা। আর তরমুজের পাশেই মিলেছে নখ। ব্যস। তরমুজকে ঘিরেই শুরু হয় আতঙ্ক! বোমা নয় তো? 

 

শারজা পুলিস ওই আরবি লেখা তরমুজের একটি ভিডিও প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ছড়িয়ে পড়তেই তা দুবাইবাসীদের চর্চার মূল বিষয় হয়ে উঠেছে। এমনিতেই আরব আমির শাহীতে ব্ল্যাক ম্যাজিকের চল রয়েছে। অনেকের মতে আরবি লিখিত এই হলুদ তরমুজটি ব্ল্যাক ম্যাজিকেরও কোনও বিষয় হতে পারে! তবে পুলিস জানিয়েছে, এই তরমুজে ভয়ের কোন কারণ নেই।

.