বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে এই মেয়ে নিলামে তুললেন ভার্জিনিটি!

আগুন লেগে পুড়ে গেছে বাড়ি। নতুন বাড়ি তৈরি করে দিতে চান বাবা-মাকে। আর সেকারণেই এমন অদ্ভূত সিদ্ধান্ত বছর কুড়ির তরুণীর। বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে নিজের সতীত্বকেই নিলামে তুললেন ক্যাথরিন স্টোন। তবে এ নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নন ক্যাথরিন। তাঁর স্পষ্ট কথা, "এটা আমার সিদ্ধান্ত।"

Updated By: Oct 26, 2016, 08:11 PM IST
বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে এই মেয়ে নিলামে তুললেন ভার্জিনিটি!

ওয়েব ডেস্ক : আগুন লেগে পুড়ে গেছে বাড়ি। নতুন বাড়ি তৈরি করে দিতে চান বাবা-মাকে। আর সেকারণেই এমন অদ্ভূত সিদ্ধান্ত বছর কুড়ির তরুণীর। বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে নিজের সতীত্বকেই নিলামে তুললেন ক্যাথরিন স্টোন। তবে এ নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নন ক্যাথরিন। তাঁর স্পষ্ট কথা, "এটা আমার সিদ্ধান্ত।"

২০১৪ সালে আগুন লেগে পুড়ে যায় সিয়াটেলে ক্যাথরিনদের বাড়ি। লাখ টাকার সম্পত্তির ক্ষতি। গত দুবছর ধরে ওই পোড়ো বাড়িতেই আছেন ক্যাথরিনের বাবা-মা। টাকার সেভাবে জোগান নেই। তাই নতুন বাড়ি তৈরি করে উঠতে পারেননি। এমন সময় ফেসবুকে একটি ব্রথেলের বিজ্ঞাপন চোখে পড়ে ক্যাথরিনের।

লাইসেন্স প্রাপ্ত সেই ব্রথেলটি বিজ্ঞাপন দিয়েছিল যৌনকর্মীর জন্য। অবশেষে বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে মেয়ে ক্যাথরিনের সিদ্ধান্ত, তিনি এই যৌনকর্মীর চাকরিটিই করবেন। এরং চাকরি নিয়ে তিনি নিলামে তোলেন তাঁর সতীত্ব। ক্যাথরিন জানিয়েছেন, এখনও অবধি নিলামে দাম উঠেছে ৪ লাখ ডলার। তবে এখনও তিনি সঠিক মানুষের অপেক্ষায় আছেন। আরও পড়ুন, "যৌন নির্যাতনকারীদের রাসায়নিকভাবে নপুংসক করে দেওয়া হবে!"

৯৭ জন স্ত্রীর সঙ্গে ১৮০ জন সন্তান, আরও বিয়ে করবেন ৯২ বছরের বৃদ্ধ!

.