OMG! ট্যাক্সির মধ্যে দুই অর্ধনগ্ন মহিলার চুলোচুলি দেখুন

রাস্তায় লোকের ভিড় জমে গেছে। কী হচ্ছে এটা! কিছু বুঝতে না পেরে দাঁড়িয়ে পড়েছেন পথচলতি মানুষজন। এরমধ্যেই একজন অবস্থাটা সামাল দেওয়ার চেষ্টা করলেন। কিন্তু লাভ হল না কিছুই। অতি উত্সাহী কেউ কেউ আবার ততক্ষণে পকেট থেকে মোবাইল বের করে ঘটনার ছবি তুলতে লেগে পড়েছেন। দিনের আলোয় ট্যাক্সির মধ্যে চুলোচুলি করছেন দুজন অর্ধনগ্ন মহিলা!

Updated By: Jul 29, 2016, 09:29 PM IST
OMG! ট্যাক্সির মধ্যে দুই অর্ধনগ্ন মহিলার চুলোচুলি দেখুন

ওয়েব ডেস্ক : রাস্তায় লোকের ভিড় জমে গেছে। কী হচ্ছে এটা! কিছু বুঝতে না পেরে দাঁড়িয়ে পড়েছেন পথচলতি মানুষজন। এরমধ্যেই একজন অবস্থাটা সামাল দেওয়ার চেষ্টা করলেন। কিন্তু লাভ হল না কিছুই। অতি উত্সাহী কেউ কেউ আবার ততক্ষণে পকেট থেকে মোবাইল বের করে ঘটনার ছবি তুলতে লেগে পড়েছেন। দিনের আলোয় ট্যাক্সির মধ্যে চুলোচুলি করছেন দুজন অর্ধনগ্ন মহিলা!

দুজনেই রাশিয়ান মহিলা। একজন আরেকজনের চুল টেনে, আঁচড়ে-খিমচে একেবারে যা তা কাণ্ড। এমনকী, এমন অবস্থা যে একজন তো হাতের বদলে পা দিয়ে অন্যজনের মাথা চেপে ধরেছে। পারলে অন্যজনের ঘাড়ের উপর চড়ে বসে সে! ঘটনাটি ঘটেছে চিনে।

ট্যাক্সির পিছনের সিটে বসে দুই মহিলা যখন চুলোচুলিতে ব্যস্ত, তখন ট্যাক্সি ড্রাইভার পাশে দাঁড়িয়ে তাড়িয়ে তাড়িয়ে 'উপভোগ' করছেন সেই দৃশ্য। চুলোচুলির এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল। তবে কী কারণে এমন চুলোচুলি তা অবশ্য জানা যায়নি!

আরও পড়ুন, পার্টির টাকা জোগাড় করতে চলন্ত বাসে নগ্ন নাচ!

.