সংযুক্ত আরব আমিরশাহিতে ভারতীয় ফুটবলপ্রেমীদের করা হল খাঁচাবন্দি, দেখুন ভিডিয়ো

বৃহস্পতিবার আবুধাবিতে মুখোমুখি হয়েছিল ভারত ও সংযুক্ত আরব আমিরশাহি। 

Updated: Jan 11, 2019, 11:07 PM IST
সংযুক্ত আরব আমিরশাহিতে ভারতীয় ফুটবলপ্রেমীদের করা হল খাঁচাবন্দি, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ফুটবল সমর্থকদের পোরা হল খাঁচায়। বৃহস্পতিবার আবুধাবিতে এএফসি এশিয়ান কাপে সংযুক্ত আরব আমিরশাহি ও ভারতের ম্যাচের আগে বেশ কয়েকজন ভারতীয় সমর্থককে খাঁচায় বন্দি করেছে সৌদি আরব কর্তৃপক্ষ। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

বৃহস্পতিবার আবুধাবিতে মুখোমুখি হয়েছিল ভারত ও সংযুক্ত আরব আমিরশাহি। ওই ম্যাচে ২-০ গোলে হেরে যান সুনীল ছেত্রীরা। কিন্তু ম্যাচের আগে ভারতীয় সমর্থকদের খাঁচাবন্দি করার ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি দেখা যাচ্ছে, খাঁচার মধ্যে রয়েছেন ভারতীয় সমর্থকরা। বাইরে ছড়ি হাতে বসে রয়েছেন এক আরবি নাগরিক। কোন দলের সমর্থক আপনারা? প্রশ্ন করলেন ছড়ি হাতে থাকা ব্যক্তি। উত্তর এল, ভারত। এরপর আরব আমিরশাহি উত্তর আসার পর খাঁচা খুলে দিলেন তিনি। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পর গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে। তাঁর দাবি, খাঁচায় বন্দি ভারতীয়রা তাঁর সংস্থার কর্মী। ২২ বছর ধরে কাজ করছেন তাঁরা। আমরা একসঙ্গে থাকি। এক থালায় খাবার খাই। তাঁদের গায়ে হাত তুলিনি বা সত্যিকারে খাঁচায় বন্দি করিনি। নেহাত মজা করার জন্যই এমনটা করেছিলেন তিনি। তাঁর মানসিক অবস্থা বোঝার জন্য সাধারণ মানুষের কাছে অনুরোধ করেছেন ওই ব্যক্তি।  কিন্তু বিষয়টি হালকাভাবে নিচ্ছে না দুবাইয়ের প্রশাসন। তারা জানিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহি সহিষ্ণুতা ও পারস্পরিক সম্মানে বিশ্বাসী সংযুক্ত আরব আমিরশাহি। এটা ফৌজদারি অপরাধ। কড়া শাস্তির ব্যবস্থা করা হবে।  

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close