রাশিয়ায় গভীর গর্ত থেকে উদ্ধার 'ভিনগ্রহের যান'

বিশ্বাস-অবিশ্বাসের মাঝে দাঁড়িয়ে থাকা বিশ্ব একেবারে তোলপাড়। ভিনগ্রহের মানুষ আছে, তারা আবার তাদের যানে চেপে এ দুনিয়ায় আসেন। কল্প বিজ্ঞান, হলি-বলি সিনেমা ছাড়িয়ে মানুষ বিশ্বাস করতে ভালবাসে ইটি কিংবা জাদুরা তাদের দুনিয়ায় আসেন। এই বিশ্বাসকে ভর করে ভিনগ্রহের মানুষ আ। তাদের যান খুঁজতে বহু মানুষ গোটা বিশ্ব তন্নতন্ন করে ঘোরেন।

Updated By: Sep 17, 2015, 11:38 AM IST

 

ওয়েব ডেস্ক: বিশ্বাস-অবিশ্বাসের মাঝে দাঁড়িয়ে থাকা বিশ্ব একেবারে তোলপাড়। ভিনগ্রহের মানুষ আছে, তারা আবার তাদের যানে চেপে এ দুনিয়ায় আসেন। কল্প বিজ্ঞান, হলি-বলি সিনেমা ছাড়িয়ে মানুষ বিশ্বাস করতে ভালবাসে ইটি কিংবা জাদুরা তাদের দুনিয়ায় আসেন। এই বিশ্বাসকে ভর করে ভিনগ্রহের মানুষ আ। তাদের যান খুঁজতে বহু মানুষ গোটা বিশ্ব তন্নতন্ন করে ঘোরেন।

রাশিয়ার এক গভীর গর্ত থেকে এমন এক ধরনের পাথরখণ্ড উদ্ধার হল, যা দেখে সবাই বলছেন, 'ও মা এতো বড় ইউএফও'(ভিনগ্রহের যান)। গর্ত থেকে বড় ক্রেনের মাধ্যমে তোলা হয় এই পাথরখণ্ডটি। পাথরখণ্ডটিকে পরীক্ষার জন্য গবেষণাগারে নিয়ে যাওয়া হয়েছে।

অনুমান অন্তত হাজার বছরের পুরনো এই পাথরখণ্ডটি। পরীক্ষার আগেই অবশ্য ইটি-বিশ্বাসীরা ঝাঁপিয়ে পড়ে বলছেন, নিশ্চিত ওটা উইএফও-ই।

 

 

.