Ruaaia-Ukraine War: প্রথমে 'গণধর্ষণ', পরে ফের 'ধর্ষণ', ইউক্রেনীয় মহিলার উপর রুশ সেনার 'পাশবিক অত্যাচার'

প্রথমে নির্যাতিতার স্বামীকে খুন করে রুশ সেনা। এরপর তাঁর সন্তান কাঁদায় মহিলাকে 'ধর্ষণ' 

Updated By: Mar 29, 2022, 11:34 PM IST
 Ruaaia-Ukraine War: প্রথমে 'গণধর্ষণ', পরে ফের 'ধর্ষণ', ইউক্রেনীয় মহিলার উপর রুশ সেনার 'পাশবিক অত্যাচার'

নিজস্ব প্রতিবেদন: তাঁর সন্তান কেঁদে উঠেছিল। এটাই নাকি মহাপাপ! অভিযোগ, এক মহিলাকে শিক্ষা দিতে ধর্ষণ করল মদ্যপ রুশ সেনা। বুধবার বিষয়টা নিয়ে মুখ খুলেছেন নির্যাতিতা মহিলা।

নির্যাতিতা অভিযোগ করেন, প্রথমে তাঁর স্বামীকে খুন করে রুশ সেনা। এরপর তাঁর সন্তান কেঁদে উঠলে, স্বামীর মৃতদেহের সামনেই তাঁকে ধর্ষণ করে একের পর এক রুশ সেনা। তখন তাঁরা সকলেই মদ্যপ ছিল। ঘটনার বর্ণনা দিতে দিয়ে বেশ কয়েকবার আঁতকে ওঠেন নির্যাতিতা। 

তিনি অভিযোগ করেন, কিয়েভের কাছে একটা ছোট্ট গ্রামের বাড়িতে তাঁর উপর পাশবিক অত্যাচার চালায় রুশ সেনারা। প্রথমে তাঁর স্বামীকে হত্যা করা হয়। এরপর কমান্ডরের নির্দেশে সেনারা তাঁর উপর অত্যাচার চালায় বাকি সেনারা। স্বামীর মৃত্যুর পরেই সন্তানকে একটি বয়লার ঘরে লুকিয়ে রাখেন নির্যাতিতা। সেখানেই হঠাৎ কেঁদে ওঠে তাঁর সন্তান। এর জন্য তাঁকে লালসার শিকার করে রুশ সেনা। 

তাঁর আরও অভিযোগ, প্রথমে তাঁকে কয়েক ঘণ্টা ধরে ধর্ষণ করা হয়। এরপর সেনারা চলে যায়। ২০ মিনিট পর ফিরে এসে ফের দুই রুশ সেনা পাশবিক অত্যাচার চালায়।    

আরও পড়ুন: Bangladesh: ক্লাস ফাইভের ছাত্রীর সঙ্গে 'ঘনিষ্ঠতা', বিয়েতে নাছোড় ছেলে! 'চারহাত এক করলেন' শিক্ষিকা মা!

আরও পড়ুন: Imran Khan: সরকার বাঁচাতে 'কালা জাদু' করছেন ইমরান! পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.