ব্রা ও অধোবাস চুরি, চোরের খোঁজে ঘুম উড়েছে মালকিনের

৫৪ বছরের মালকিনের ব্রা চুরি হয়েছে। সঙ্গে চুরি হয়েছে নিকার্সও (মহিলাদের ব্যবহারের বিশেষ ধরনের অন্তর্বাস)।

Updated: Sep 13, 2018, 06:26 PM IST
ব্রা ও অধোবাস চুরি, চোরের খোঁজে ঘুম উড়েছে মালকিনের

নিজস্ব প্রতিবেদন: বুঝুন কাণ্ড! চোর আসছে, বাগানে শুকোতে দেওয়া ব্রা আর অধোবাস নিয়ে চম্পট দিচ্ছে। একবার নয়, একাধিকবার এই ঘটনা ঘটায় ৬ জোড়া অধোবাস ও ৪টি ব্রা খোয়া গেছে মালকিনের। চোরের খোঁজে ঘুম উড়েছে মালকিনের।

আরও পড়ুন- লিওনার্দো দ্য ভিঞ্চির ছবি জাল! বিস্ফোরক দাবি গবেষকের

সম্প্রতি ইউকে-র একটি ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এই খবর। প্রতিবেদনে দাবি করা হয়েছে, ৫৪ বছরের মালকিনের ব্রা চুরি হয়েছে। সঙ্গে চুরি হয়েছে নিকার্সও (মহিলাদের ব্যবহারের বিশেষ ধরনের অন্তর্বাস)।

আরও পড়ুন- বিশ্বের সবচেয়ে অলস দেশ কুয়েত, ভারত রয়েছে ৫১-তে

৫৪ বছর বয়সী ওই মহিলা জানিয়েছেন, প্রথমে ব্যবহৃত ব্রা ও নিকার্স হঠাত্ উধাও হওয়ায় তেমন একটা নজর দেননি তিনি। ভেবেছিলেন কোথাও একটা হয়ত রেখেছেন, পরে পেয়ে যাবেন। তবে তাঁর ঘুম উড়ে যায় যখন তিনি দেখেন বাড়ির সামনের বাগানে শুকোতে দেওয়া নতুন ব্রা ও অধোবাসও তিনি পাচ্ছেন না। আরও হতবাক হন এটা দেখে, চোর আসছে, আর কেবল ব্রা আর অধোবাস নিয়ে চম্পট দিচ্ছেন। এমনকি কোনও কাপড় জামাতেও হাত দেয়নি চোর। তিনি ভেবেছিলেন এই ঘটনায় পুলিসের কাছে অভিযোগ জানাবেন, তবে থানায় গিয়ে ঠিক কী বলবেন, সেটা ভেবেই অভিযোগ করা থেকে পিছিয়ে আসেন তিনি। ওই মহিলার দাবি তাঁদের পাড়ায় নতুন একটা গ্যাং এসেছে এবং তারা তাঁর পোষ্যকেও আঘাত করেছে। তারাই এই কাজ করেছে বলে সন্দেহ তাঁর। ভয়ে ঘরের বাইরে কিছু রাখছেনও না তিনি। এরপর পাড়াপড়শিকেও এই বিষয়ে সজাগ হওয়ার পরমর্শ দিয়েছেন তিনি।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close