বিকিনি পরা অবস্থায় চোর ধরলেন এই মহিলা পুলিস

আমাদের দেশে প্রায়শই পুলিসের কীভাবে কাজ করা উচিত তা নিয়ে সরকারি বেসরকারি মহলে আলোচনা চলে। কিন্তু এই সুইডিশ যুবতী পুলিস অফিসার যে অসাধারণ পেশাদারি দক্ষতার পরিচয় দিলেন তা থেকে সকলেরই শিক্ষা নেওয়া উচিত।

Updated By: Aug 1, 2016, 05:23 PM IST
বিকিনি পরা অবস্থায় চোর ধরলেন এই মহিলা পুলিস

ওয়েব ডেস্ক: আমাদের দেশে প্রায়শই পুলিসের কীভাবে কাজ করা উচিত তা নিয়ে সরকারি বেসরকারি মহলে আলোচনা চলে। কিন্তু এই সুইডিশ যুবতী পুলিস অফিসার যে অসাধারণ পেশাদারি দক্ষতার পরিচয় দিলেন তা থেকে সকলেরই শিক্ষা নেওয়া উচিত।
জানা যাচ্ছে, মিকালা কেলনার নামক এক সুইডিশ পুলিস অফিসার তাঁর ছুটির মধ্যে বান্ধীদের সঙ্গে বিকিনি পরে সানবাথ নিচ্ছিলেন স্টকহোম পার্কে। তখন ওই পার্কে এক সাধারণ খবরের কাগজ বিক্রেতা কাগজ বিক্রি করছিলেন। কিছুক্ষণ পরেই, ওই বিক্রেতা চলে যাওয়ার পরে মিকালার এক বন্ধু হঠাত্ খেয়াল করেন যে তাঁর ফোনটি খঁজে পাওয়া যাচ্ছে না। তারপরই মিকালা এবং তাঁর বন্ধুদের মনে হয় যে ওই খবরের কাগজ বিক্রেতা হয়ত চোর হতে পারে। ব্যাস, মিকালা ধাওয়া করেন চোরকে, আর সামান্য চেষ্টাতেই ধরে ফেলেন। আর তারপর সেই চোরকে ঘায়েল করে রীতিমতো হাজতে পোরেন মিকালা। সুইডিস এই পুলিস অফিসারের বিকিনি পরে এই চোর ধরা ও তাকে ঘায়েল করার ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল এবং সবাই তাঁর প্রশংসাও করছেন।

আরও পড়ুন- ডোনাল্ড ট্রাম্পের স্ত্রীয়ের নগ্ন ছবি ছাপল আমেরিকার এক ট্যাবলয়েড

মিকালা নিজে জানিয়েছেন যে তাঁর এগারো বছরের পুলিসি জীবনে তিনি এই প্রথমবার বিকিনি পরে কোনও অপরাধীকে ধরলেন। আর তিনি একটাই কর্মনিষ্ঠ যে ভবিষ্যতে কখনও তিনি নগ্ন অবস্থাতে থাকলেও অপরাধীকে উচিত শিক্ষা দেওয়ার ব্যাপারে পিছপা হবেন না।

আরও পড়ুন- শেষ ইচ্ছায় নিজের কফিনের পাশে নগ্ন নাচের ব্যবস্থা

.