Vladimir Putin's Lover: দোর্দণ্ডপ্রতাপ এই রাষ্ট্রনেতা তাঁর প্রেমিকাকে কিনে দিয়েছেন দেশের 'লার্জেস্ট অ্যাপার্টমেন্ট'...

Vladimir Putin's Lover: গত তিনদিন ধরে মেয়ে এতোয়ারি অসুস্থ হয়ে মাল সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে এসে দেখেন, তাঁর বাবা রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছেন।

Updated By: Mar 2, 2023, 05:02 PM IST
Vladimir Putin's Lover: দোর্দণ্ডপ্রতাপ এই রাষ্ট্রনেতা তাঁর প্রেমিকাকে কিনে দিয়েছেন দেশের 'লার্জেস্ট অ্যাপার্টমেন্ট'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স ৭০। কিন্তু মনে কোনও জং ধরেনি তাঁর। তাঁর নামে অবৈধ ভাবে দেশের নানা ফান্ড ব্যবহারের অভিযোগও ইতিউতি শোনা যায়। এহেন তিনি যে জবরদস্ত এক প্রেমিকও, তারও প্রমাণ বারবার পাওয়া গিয়েছে। আবারও মিলল। তাঁর এক প্রেমিকাকে তিনি দেশের সব চেয়ে বড় অ্যাপার্টমেন্ট কিনে দিয়েছেন। 

আরও পড়ুন: Spanish Man Jailed: কয়েক বছর ধরে বউয়ের কাছ থেকে থাকতে হবে ১ হাজার ফুট দূরে! কেন জানেন?

কে তিনি? 

তিনি রাশিয়ার দোর্দণ্ডপ্রতাপ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। আর তাঁর প্রেমিকার নাম বছর উনচল্লিশের আলিনা কাবেভা। শোনা গিয়েছে, এই আলিনা কাবেভাকে পুতিন একটি কাঠের প্রাসাদ কিনে দিয়েছেন। রাশিয়াতে নিষিদ্ধ একটি ওয়েবসাইট তাদের তদন্তমূলক এক প্রতিবেদনে পুতিনের এই কীর্তির কথা ফাঁস করেছে। তারা জানিয়েছে, পুতিন লক্ষ লক্ষ রুবল খরচ করে তাঁর বান্ধবী-কাম-প্রেমিকাকে কান্ট্রিসাইডে কিনে দিয়েছেন এই বাড়ি। 

আরও পড়ুন: North Korea: এ দেশে হলিউড ফিল্ম দেখলেই পচতে হবে কারাগারে! ছাড় নেই শিশুদেরও...

কে এই আলিনা কাবেভা? 

সূত্রের খবরে বলা হয়েছে, আলিনা কাবেভা হলেন 'দ্য আনক্রাউনড কুইন অফ রাশিয়া'। বলা হয়, সেই ২০০০ সাল থেকে ইনি রাশিয়ার সর্বময় কর্তা পুতিনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অর্থাৎ, দেখতে-দেখতে প্রায় ২৩ বথরের সম্পর্ক-- দু যুগের ব্যাপার। ইনি অবশ্য ব্যক্তিগত জীবনে যথেষ্ট কৃতিত্বের অধিকারী। অলিম্নিকে গোল্ড মেডালিস্ট। বকলমে পুতিনের শেষ তিন সন্তানের জননীও তিনি।

কেমন প্রাসাদ এহেন এক বান্ধবীকে কিনে দিয়েছেন পুতিন?

জানা গিয়েছে-- একটা সম্পত্তি নয়। অনেক সম্পত্তি। একটি যেমন, ব্ল্যাক সি-র উপকণ্ঠে রাশিয়ান রিসর্ট সিটি সোচিতে ২,৬০০ স্কোয়্যার মিটারের এক পেন্টহাউস। এতে রয়েছে ২০টি ঘর, একটি প্রাইভেট সিনেমা, সুইমিং পুল, রুফটপ হেলিপ্যাড, স্পা জোন, রিলাক্সেশন কোর্টইয়ার্ড।

সম্প্রতি যে সম্পত্তি নিয়ে এত বিতর্ক, সেটিতে রয়েছে একটি গো-কার্ট ট্র্যাক, চিল্ড্রেন্স প্লে গ্রাউন্ড। ভালদাই সরোবরের পাশে এটি।

জানা গিয়েছে, রাশিয়ার এই ইউক্রেন হামলার পিছনে বড় রকম সমর্থন রয়েছে ২০০৭-১৪ সময়পর্বের অন্যতম সাংসদ আলিনা কাবেভার। সব মিলিয়ে বড়ই রংদার চরিত্র এই আলিনা। অলিম্পিয়ান, রাজনীতিবিদ, পুতিনের বান্ধবী, পুতিনের সন্তানের জননীও। ক্ষমতার বৃত্তের একেবারে কেন্দ্রে তাঁর অবস্থান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.