ফাঁকা বাড়িতে অনলাইনে নগ্ন হয়ে চলেছে স্ত্রী, ধরে ফেললেন স্বামী, দেখুন ভিডিও

বাড়ি ফাঁকা। স্বামী আসতে ঢের দেরি। সময় আর সুযোগ দুই হাতে পেয়েই অনলাইনে স্ট্রিপ করছেন স্ত্রী। অ্যাডাল্ট ওয়েবসাইটে দেখানো হচ্ছে একের পর এক নিজের দেহের সব আবরণ খুলে ফেলছেন ওই মহিলা। এমনটাই চলছিল, হঠাৎ বাড়িতে ঢুকে পড়লেন স্বামী। হাতে-নাতে ধরা। অর্ধনগ্ন অবস্থায় স্ত্রীকে ধরে ফেলেছেন স্বামী। সামনে যে কম্পিউটারটি খোলা ছিল, তাতে দেখা যাচ্ছিল, অপ্রান্তে বসে রয়েছেন একব্যাক্তি, যিনি ওই মহিলার স্ট্রিপিং (একে একে দেহের সমস্ত কাপড় খুলে ফেলা) দেখছিলেন।

Updated By: Feb 24, 2016, 05:31 PM IST
ফাঁকা বাড়িতে অনলাইনে নগ্ন হয়ে চলেছে স্ত্রী, ধরে ফেললেন স্বামী, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: বাড়ি ফাঁকা। স্বামী আসতে ঢের দেরি। সময় আর সুযোগ দুই হাতে পেয়েই অনলাইনে স্ট্রিপ করছেন স্ত্রী। অ্যাডাল্ট ওয়েবসাইটে দেখানো হচ্ছে একের পর এক নিজের দেহের সব আবরণ খুলে ফেলছেন ওই মহিলা। এমনটাই চলছিল, হঠাৎ বাড়িতে ঢুকে পড়লেন স্বামী। হাতে-নাতে ধরা। অর্ধনগ্ন অবস্থায় স্ত্রীকে ধরে ফেলেছেন স্বামী। সামনে যে কম্পিউটারটি খোলা ছিল, তাতে দেখা যাচ্ছিল, অপ্রান্তে বসে রয়েছেন একব্যাক্তি, যিনি ওই মহিলার স্ট্রিপিং (একে একে দেহের সমস্ত কাপড় খুলে ফেলা) দেখছিলেন।

পরে যানা যায় ওই ব্যক্তি আসলে মহিলার গ্রাহক। স্বামী বাড়িতে না থাকার সুযোগে মহিলা স্ট্রিপ করে অর্থ উপার্জন করতেন। একবার দুবার নয়, বহুবার এই কাজ করেছেন ওই মহিলা। এমনকি পর্ন সাইটগুলিতেও আপলোড করা হয়েছে স্ট্রিপিং ভিডিও।

ঘটনার খবর পেয়ে পুলিস আসে এবং বাজেয়াপ্ত করে কম্পিউটার। গ্রেফতার করা হয় মহিলাকেও।

.