দুটি পৃথক পথ দুর্ঘটনায় উত্তর দিনাজপুরের ইটাহারে প্রাণ হারালেন ৭ জন

দুটি পৃথক পথ দুর্ঘটনায় উত্তর দিনাজপুরের ইটাহারে প্রাণ হারালেন সাতজন। পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে খড়গপুরে দু জনের। বর্ধমানের কেতুগ্রামে ট্রাক্টরের ধাক্কায় মারাগেছেন এক ব্যক্তি। উত্তর দিনাজপুরের ইটাহারে বৈদরা চেকপোস্টের কাছে , বাসস্ট্যান্ড লাগোয়া চায়ের দোকানে ধাক্কা মারে মালদাগামী একটি মাল বোঝাই দশ চাকার ট্রাক। সেই সময় চায়ের দোকানে বসেছিলেন বেশকয়েকজন। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। জখম হয়েছেন কমপক্ষে সাতজন। তাদের রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: May 6, 2016, 06:10 PM IST
দুটি পৃথক পথ দুর্ঘটনায় উত্তর দিনাজপুরের ইটাহারে প্রাণ হারালেন ৭ জন

ওয়েব ডেস্ক: দুটি পৃথক পথ দুর্ঘটনায় উত্তর দিনাজপুরের ইটাহারে প্রাণ হারালেন সাতজন। পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে খড়গপুরে দু জনের। বর্ধমানের কেতুগ্রামে ট্রাক্টরের ধাক্কায় মারাগেছেন এক ব্যক্তি। উত্তর দিনাজপুরের ইটাহারে বৈদরা চেকপোস্টের কাছে , বাসস্ট্যান্ড লাগোয়া চায়ের দোকানে ধাক্কা মারে মালদাগামী একটি মাল বোঝাই দশ চাকার ট্রাক। সেই সময় চায়ের দোকানে বসেছিলেন বেশকয়েকজন। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। জখম হয়েছেন কমপক্ষে সাতজন। তাদের রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাহারেই আরেকটি পথ দুর্ঘটনায় মৃত্য হয় তিন যুবকের। ইটাহার কালিয়াগঞ্জ রাজ্যসড়কে তিলনা মোড়ে গাছে ধাক্কা মারে একটি বাইক। বাইকে ছিলেন তিন যুবক। বাইকআরোহী তিন যুবকের মৃত্যু হয়। পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বর্ধমানের কেতুগ্রামে এক ব্যক্তির। কেতুগ্রামের আমগড়িয়ায় বালি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয় এক ব্যক্তির। খড়গপুরে ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় মারা গেছেন দুই জন। গাড়িটি হলদিয়া থেকে আসছিল। খড়গপুরের কাছে রাস্তার ধারে  দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির দুই যাত্রীর। গুরুতর আহত হন চার জন।

.