অ্যাসিড হামলায় মুখ পুড়ল তরুণীর, গ্রেফতার ৩

ফের রাজ্যে অ্যাসিড হামলার শিকার হলেন এক তরুণী।  গতকাল রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার জয়গনগরে। রাতে কম্পিউটার ক্লাস করে বাড়ি ফেরার পথে ওই তরুণীর ওপর হামলা চালায় চার দুষ্কৃতী। ওই তরুণীকে লক্ষ্য করে অ্যাসিড বাল্ব ছোড়ে দুষ্কৃতীরা। ওই তরুণীর মুখের অনেকটাই পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। রাতেই ন্যাশনাল মেডিক্যালে ভর্তি করা হয় আক্রান্ত তরুণীকে। প্রত্যক্ষদর্শীদের বায়ন অনুযায়ী তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Nov 18, 2015, 12:00 PM IST
অ্যাসিড হামলায় মুখ পুড়ল তরুণীর, গ্রেফতার ৩

ওয়েব ডেস্ক: ফের রাজ্যে অ্যাসিড হামলার শিকার হলেন এক তরুণী।  গতকাল রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার জয়গনগরে। রাতে কম্পিউটার ক্লাস করে বাড়ি ফেরার পথে ওই তরুণীর ওপর হামলা চালায় চার দুষ্কৃতী। ওই তরুণীকে লক্ষ্য করে অ্যাসিড বাল্ব ছোড়ে দুষ্কৃতীরা। ওই তরুণীর মুখের অনেকটাই পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। রাতেই ন্যাশনাল মেডিক্যালে ভর্তি করা হয় আক্রান্ত তরুণীকে। প্রত্যক্ষদর্শীদের বায়ন অনুযায়ী তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস।

রাজ্যে নারীদের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছে বিশিষ্ট মহলের ব্যাক্তিবর্গরা। সুর চড়াচ্ছে বিরোধীরাও। সরকার নারী নিরাপত্তার বিষয়ে কার্যকারি ভূমিকা গ্রহণ না করলে বৃহত্তর আন্দোলনের পথে এগোবে বিরোধীরা, এমনটাই হুঁশিয়ারি রাজ্যের বিরোধীদের।  

.