অষ্টম শ্রেণীর ছাত্রীকে জোর করে মদ খাওয়ানোর অভিযোগ

ক্লাস এইটের ছাত্রীদের জোর করে মদ খাইয়ে দেওয়ার অভিযোগ উঠল ক্লাস টুয়েলভের ছাত্রীদের বিরুদ্ধে। এই অভিযোগে চুঁচুড়ার বাণী মন্দির বালিকা বিদ্যালয়ে বিক্ষোভ দেখান অভিভাবকরা।

Updated By: Jul 29, 2016, 11:27 PM IST
অষ্টম শ্রেণীর ছাত্রীকে জোর করে মদ খাওয়ানোর অভিযোগ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: ক্লাস এইটের ছাত্রীদের জোর করে মদ খাইয়ে দেওয়ার অভিযোগ উঠল ক্লাস টুয়েলভের ছাত্রীদের বিরুদ্ধে। এই অভিযোগে চুঁচুড়ার বাণী মন্দির বালিকা বিদ্যালয়ে বিক্ষোভ দেখান অভিভাবকরা।

হুগলির সদর শহর চুঁচুড়ার নামকরা স্কুল বাণীমন্দির বালিকা বিদ্যালয়। স্থাপিত হয়েছিল সেই ঊনিশশো সাতাশ সালে। প্রতিবছর স্কুলের রেজাল্টও যথেষ্ট ভাল। মাধ্যমিক, উচ্চমাধ্যমিকে এক থেকে দশের মেধা তালিকায় ঠাঁই করে নেয় এই স্কুলের ছাত্রীরা। আর সেই স্কুলের উঁচু ক্লাসের ছাত্রীদের বিরুদ্ধে উঠেছে অষ্টম শ্রেণির ছাত্রীদের জোর করে মদ খাওয়ানোর অভিযোগ।

বিবাহ বহির্ভূত সম্পর্ক, টুরিস্ট লজে মহিলাকে খুন করে আত্মঘাতী যুবক

অভিযোগ টিফিনের সময় দ্বাদশ শ্রেণির ছাত্রীরা জোর করে অষ্টম শ্রেণির কয়েকজন ছাত্রীকে মদ খাইয়ে দেয়। এখানেই শেষ নয়। অভিযোগ, মদ খাওয়ানোর কথা অভিভাবকদের জানালে অশালীন ছবি তুলে নেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয় উঁচু ক্লাসের ছাত্রীরা।

ঘটনার প্রতিবাদ জানিয়ে স্কুলের প্রধান শিক্ষিকার কাছে বিক্ষোভ দেখান অভিভাবকরা। স্কুল কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে।

ধারের টাকা ফেরত না পেয়ে শিশুকন্যাকে খুনের অভিযোগ

.