বাঁকুড়ার রায়পুরে খুন হলেন তৃণমূল নেতা অনিল মাহাত

বাঁকুড়ার রায়পুরে খুন হলেন তৃণমূল নেতা অনিল মাহাত। মটগদায় পার্টি অফিসে বসে ছিলেন তিনি। তখন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনজন দুষ্কৃতী একটি বাইকে করে এসেছিল। কিছুদিন আগেই রায়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতির দায়িত্ব দেওয়া হয় অনিল মাহাতকে।

Updated By: Sep 9, 2016, 08:08 AM IST
বাঁকুড়ার রায়পুরে খুন হলেন তৃণমূল নেতা অনিল মাহাত

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার রায়পুরে খুন হলেন তৃণমূল নেতা অনিল মাহাত। মটগদায় পার্টি অফিসে বসে ছিলেন তিনি। তখন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনজন দুষ্কৃতী একটি বাইকে করে এসেছিল। কিছুদিন আগেই রায়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতির দায়িত্ব দেওয়া হয় অনিল মাহাতকে।

আরও পড়ুন মা, মাদার, সন্ত শুনে শুনে বাঙালির 'সেরা' মাকে নিয়ে আজ না লিখে পারলাম না

সে কারণেই তাঁর ওপর হামলা বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। ঘটনার জন্য বিরোধী দলের দিকে অভিযোগ তুলেছেন স্থানীয় তৃণমূল নেতারা। যদিও ঘটনার পিছনে মাওবাদীদের থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তাঁরা। বিষয়টি নিয়ে বাঁকুড়া জেলা নেতৃত্বের কাছে জানতে চেয়েছে তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন  কম কথা বলে এত বেশি রোজগার!

.