আউশগ্রামে থানা ভাঙচুরের দায়ে গ্রেফতার আরও এক তৃণমূল নেতা

আউশগ্রামে থানা ভাঙচুর- তাণ্ডবের দায়ে গ্রেফতার হলেন আরও এক তৃণমূল নেতা। ধৃত চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় গত বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী অভেদানন্দ থাণ্ডারের নির্বাচনী এজেন্ট ছিলেন। তিনি আউশগ্রাম উচ্চবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি পদেও রয়েছেন। এঘটনায় গত শনিবারই গ্রেফতার হন তৃণমূল নেতা চঞ্চল গড়াই। তিনি গুসকরা পুরসভার কাউন্সিলর এবং ওই পুরসভারই প্রাক্তন চেয়ারম্যান।

Updated By: Feb 4, 2017, 08:37 AM IST
আউশগ্রামে থানা ভাঙচুরের দায়ে গ্রেফতার আরও এক তৃণমূল নেতা

ওয়েব ডেস্ক: আউশগ্রামে থানা ভাঙচুর- তাণ্ডবের দায়ে গ্রেফতার হলেন আরও এক তৃণমূল নেতা। ধৃত চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় গত বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী অভেদানন্দ থাণ্ডারের নির্বাচনী এজেন্ট ছিলেন। তিনি আউশগ্রাম উচ্চবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি পদেও রয়েছেন। এঘটনায় গত শনিবারই গ্রেফতার হন তৃণমূল নেতা চঞ্চল গড়াই। তিনি গুসকরা পুরসভার কাউন্সিলর এবং ওই পুরসভারই প্রাক্তন চেয়ারম্যান।

আরও পড়ুন যাত্রীদের সুবিধার জন্য ইস্ট-ওয়েস্ট মেট্রোর রুট আরও বাড়ানোর উদ্যোগ

আউশগ্রামের ঘটনায় কড়া অবস্থান নিয়েছেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, দল না দেখেই এঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। পুলিস-জনতা সংঘর্ষে গত সপ্তাহে অগ্নিগর্ভ হয়ে ওঠে আউশগ্রাম। থানা ঘেরাও,পুলিশের গাড়ি ভাঙচুর থেকে থানা-চত্বরে আগুন। রীতিমতো হিংসাত্মক চেহারা নেয় বিক্ষোভ।

আরও পড়ুন  ভাঙড় নিয়ে বিধানসভায় নজিরবিহীন বিক্ষোভ বামেদের

 

.