হাসপাতাল থেকে ছাড়া পেলেন আরাবুল

Last Updated: Thursday, January 24, 2013 - 20:13

আজ এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পেলেন আরাবুল ইসলামকে। সেক্ষেত্রে আজই তাঁকে আদালতে পেশ করার সম্ভাবনা রয়েছে। গত সপ্তাহে গ্রেফতার করা হয়েছিল তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলামকে। কিন্তু হাসপাতালে ভর্তি থাকায় তাঁকে এখনও আদালতে তোলা যায়নি। রেজ্জাক মোল্লার ওপর আক্রমণের মামলায় জামিন পেলেও, বামনঘাটায় বামেদের মিছিলে হামলার ঘটনায় এখনও জামিন পাননি এই তৃণমূল নেতা।
১৭ জানুয়ারি আরাবুল ইসলামকে গ্রেফতার করেছিল কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিস। লকআপে থাকাকালীন বুকে ব্যথার অভিযোগ করেন তিনি। পরদিনই রাতে তাঁকে এসএসকেএমে ভর্তি করা হয়। এরপর থেকে হাসপাতলে চিকিত্‍সাধীন তৃণমূলের এই প্রাক্তন বিধায়ক। এরই মধ্যে রেজ্জাক মোল্লার ওপর আক্রমণের মামলায় জামিন পেয়েছেন আরাবুল। তবে বামনঘাটায় বামেদের মিছিলে হামলার ঘটনায় তিনি এখনও জামিন পাননি। কিন্তু হাসপাতাল থেকে ছাড়া না পাওয়ায় তৃণমূল নেতাকে আদালতে হাজির করানো যাচ্ছে না। বৃহস্পতিবার মেডিক্যাল বোর্ড শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর আরাবুল ইসলামকে না ছাড়ার সিদ্ধান্ত নেয়। তাঁর বমি হচ্ছিল বলে জানিয়েছেন চিকিত্‍সকরা। স্বভাবতই এদিনও আরাবুল ইসলামকে পেশ করা যায়নি আদালতে।  
অন্যদিকে, কলকাতা হাইকোর্টে রেজ্জাক মোল্লার ওপর হামলা নিয়ে মামলার শুনানি ছিল বৃহস্পতিবার। রাজ্যের বাইরের কোনও নিরপেক্ষ সংস্থাকে দিয়ে তদন্ত করানোর দাবিতে মামলা করেছিলেন  রেজ্জাক মোল্লার ছেলে মুস্তাক আহমেদ। তবে বৃহস্পতিবার তাঁদের পক্ষ থেকে এই মামলায় নতুন করে আবেদন জানানোর আর্জি পেশ করা হয় বিচারপতি দীপঙ্কর দত্তের এজলাসে। আদালত এই আবেদন গ্রহণ করেছে। ফের নতুন করে মামলার আবেদন করা হবে।  



First Published: Friday, January 25, 2013 - 12:03


comments powered by Disqus