নির্বাচনী সংঘর্ষে উত্তপ্ত বীরভূম

নির্বাচনী সংঘর্ষে উত্তপ্ত বীরভূম। লাভপুরে সিপিএমের মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শাসকদলের পাল্টা অভিযোগ, মিছিল করে এসে হামলা চালিয়েছে সিপিএম সমর্থকরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তা ও পক্ষপাতের অভিযোগ এনে থানায় বিক্ষোভ দেখায় সিপিএম সমর্থকরা।

Updated By: Apr 5, 2016, 09:22 PM IST

ওয়েব ডেস্ক: নির্বাচনী সংঘর্ষে উত্তপ্ত বীরভূম। লাভপুরে সিপিএমের মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শাসকদলের পাল্টা অভিযোগ, মিছিল করে এসে হামলা চালিয়েছে সিপিএম সমর্থকরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তা ও পক্ষপাতের অভিযোগ এনে থানায় বিক্ষোভ দেখায় সিপিএম সমর্থকরা।

উত্তপ্ত বীরভূমের  লাভপুর
সিপিএম-তৃণমূল সংঘর্ষ

লাভপুরের কাপসুন্দি গ্রাম। রাজনৈতিক সংঘর্ষের জেরে থমথমে গোটা এলাকা। উত্তেজনার জন্য একে ওপরকে দুষছে শাসক ও বিরোধীরা।

সিপিএমের মিছিলে হামলা

মঙ্গলবার সকালে জোটপ্রার্থী হয়ে মিছিল করেন সিপিএম কর্মীরা। অভিযোগ, আচমকা প্রচার মিছিলে ঝাঁপিয়ে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকরা। মারধরে জখম কয়েকজন সিপিএম সমর্থক হাসপাতালে ভর্তি। সিপিএম কর্মীদের দাবি, তাদের সমর্থকদের বাড়ি ভাঙচুর করা হয়। আতঙ্কে অনেকে গ্রাম ছাড়া।

আক্রান্ত তৃণমূল

পাল্টা হামলার অভিযোগ তুলেছে শাসকদলও। স্থানীয় তৃণমূল সমর্থকদের দাবি, রাতেই গ্রামে হামলা চালায় সিপিএম সমর্থকরা। ফের সকালে মিছিল করে এসে হামলা করে তারা। মারধরের পাশাপাশি ভাঙচুর  হয় স্থানীয় তৃণমূল কার্যালয়।

হামলার প্রতিবাদ বিক্ষোভ
ওসির অপসারণ দাবি

সিপিএমের অভিযোগ, পুলিস সক্রিয় নয় বলেই ভোটের মুখে লাগাতার আক্রান্ত বিরোধীরা।  সরাসরি লাভপুর থানার ওসির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তাঁরা। অভিযোগ, ওসি দেবাশিস ঘোষ লাভপুরের তৃণমূল প্রার্থী মণিরুল ইসলামের ঘনিষ্ঠ। ওসির বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনেছেন তাঁরা। ওসির অপসারণের দাবিতে বিডিও অফিস এবং থানার সামনে বিক্ষোভ দেখান সিপিএম সমর্থকরা। থমথমে কাপসুন্দি গ্রামে টহল দিচ্ছে পুলিস।

 

Tags:
.