টাকা দিয়ে ছাত্রীকে ধর্ষণের শাস্তি থেকে বাঁচার চেষ্টা শিক্ষকের

তাঁরই স্কুলের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এক অশিক্ষক কর্মচারীর বিরুদ্ধে। আর সেই অভিযুক্তের থেকে টাকা নিয়েই বিষয়টি মিটিয়ে ফেলার জন্য নাকি তদবির করেছিলেন প্রধান শিক্ষক। এমনই অভিযোগ উঠেছে নৈহাটি ব্লাইন্ড স্কুলের প্রধান শিক্ষক সন্দীপ দত্তের বিরুদ্ধে। গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত। জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রধান শিক্ষককেও।

Updated By: Aug 24, 2014, 11:47 AM IST

ওয়েব ডেস্ক: তাঁরই স্কুলের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এক অশিক্ষক কর্মচারীর বিরুদ্ধে। আর সেই অভিযুক্তের থেকে টাকা নিয়েই বিষয়টি মিটিয়ে ফেলার জন্য নাকি তদবির করেছিলেন প্রধান শিক্ষক। এমনই অভিযোগ উঠেছে নৈহাটি ব্লাইন্ড স্কুলের প্রধান শিক্ষক সন্দীপ দত্তের বিরুদ্ধে। গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত। জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রধান শিক্ষককেও।

এই দৃষ্টিহীন ছাত্রীটিই নারকীয় অত্যাচারের শিকার হয়েছিল। স্কুলেরই অশিক্ষক কর্মচারী বিপ্লব কোনাই এই ছাত্রীটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। আর এই ঘটনাটি ঘটেছিল গত ১১ এপ্রিল।  এখানেই শেষ নয়। এই গোটা ঘটনাটি নাকি ধামাচাপা দিতে সালিশি করেন খোদ স্কুলের প্রধান শিক্ষক সন্দীপ দত্ত।

অভিযোগ, ওই অশিক্ষক কর্মচারীর থেকে ১১ হাজার টাকা নিয়ে বিষয়টি মিটমাট করে নিতে বলেন তিনি। ঘটনার চারমাস পর শনিবার নৈহাটি থানায় অভিযোগ জানান এই নির্যাতিতা ছাত্রী। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত কর্মচারীকে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রধান শিক্ষককেও।

.