আলিপুরদুয়ারে সরকারি ভবনে মহিলাদের থাকার ঘরে গোপন ক্যামেরা!

আলিপুরদুয়ারে নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলন শুরুর আগেই বিতর্কের ঝড়। সম্মেলনে আগত মহিলা প্রতিনিধিদের থাকার বন্দোবস্ত হয়েছে যে ঘরে, সেখানে সিসিটিভি লাগানোর অভিযোগ উঠেছে। আজ থেকেই আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামে শুরু হয়েছে উনিশতম নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলন। রাজ্যের বিভিন্ন জেলা থেকে আটশো পঞ্চাশ জন প্রতিনিধি যোগ দিয়েছেন। তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছে বিভিন্ন স্কুল কমিটির তরফে।

Updated By: Oct 22, 2016, 10:45 AM IST
আলিপুরদুয়ারে সরকারি ভবনে মহিলাদের থাকার ঘরে গোপন ক্যামেরা!

ওয়েব ডেস্ক : আলিপুরদুয়ারে নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলন শুরুর আগেই বিতর্কের ঝড়। সম্মেলনে আগত মহিলা প্রতিনিধিদের থাকার বন্দোবস্ত হয়েছে যে ঘরে, সেখানে সিসিটিভি লাগানোর অভিযোগ উঠেছে। আজ থেকেই আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামে শুরু হয়েছে উনিশতম নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলন। রাজ্যের বিভিন্ন জেলা থেকে আটশো পঞ্চাশ জন প্রতিনিধি যোগ দিয়েছেন। তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছে বিভিন্ন স্কুল কমিটির তরফে।

আরও পড়ুন- খুনের পাল্টা খুনে অশান্ত সাগর

বীরভূম, বাঁকুড়া থেকে আসা প্রতিনিধিদের অভিযোগ, তাঁদের যে ঘরে থাকতে দেওয়া হয়, সেখানে সিসিটিভি লাগানো ছিল। ওই দলে অনেক মহিলাও রয়েছেন। তাঁরাই প্রথম খেয়াল করেন সিসিটিভিগুলি। এরপরই শুরু হয়ে যায় বিক্ষোভ। খবর পেয়ে আলিপুরদুয়ার থানার আইসি-র নেতৃত্বে,ঘটনাস্থলে যায় বিশাল বাহিনী। স্কুল কক্ষে লাগানো সবকটি সিসিটিভি ক্যামেরা বন্ধ করিয়ে, তার হার্ড ডিস্ক ও কম্পিউটার বাজেয়াপ্ত করতে পুলিসকে কার্যত বাধ্য করে বিক্ষোভকারীরা। থানায় দায়ের হয়েছে অভিযোগ। 

.