আতঙ্কে বাঁকুড়া, এই বুঝি 'ডাণ্ডা ম্যান' ডাণ্ডা মারল!

বাঁকুড়া শহরে এখন ডাণ্ডা ম্যানের আতঙ্ক। সন্ধ্যা নামতেই ফাঁকা রাস্তায় হাঁটা চলার উপায় নেই। পেছন থেকে বাইকে করে পথযাত্রীকে ডাণ্ডা মেরা পালাচ্ছে ডান্ডা ম্যান। শহরের এক জায়গা নয় বিভিন্ন এলাকাতেই হামলা চলছে। অপরাধীদের ধরতে নাকানি চোবানি অবস্থা বাঁকুড়া সদর থানার পুলিসের।

Updated By: Dec 20, 2015, 10:51 PM IST
 আতঙ্কে বাঁকুড়া, এই বুঝি 'ডাণ্ডা ম্যান' ডাণ্ডা মারল!

ওয়েব ডেস্ক: বাঁকুড়া শহরে এখন ডাণ্ডা ম্যানের আতঙ্ক। সন্ধ্যা নামতেই ফাঁকা রাস্তায় হাঁটা চলার উপায় নেই। পেছন থেকে বাইকে করে পথযাত্রীকে ডাণ্ডা মেরা পালাচ্ছে ডান্ডা ম্যান। শহরের এক জায়গা নয় বিভিন্ন এলাকাতেই হামলা চলছে। অপরাধীদের ধরতে নাকানি চোবানি অবস্থা বাঁকুড়া সদর থানার পুলিসের।

দিন দশেক আগে বাঁকুড়ার রাজগ্রাম থেকে পুয়াবাগান যাওয়ার রাস্তায় প্রথম ডান্ডা ম্যানের আতঙ্ক। স্থানীয় একটি গ্যারাজের মালিক রাত্রি দশটা নাগাদ হেটে বাড়ি যাচ্ছিলেন, আচমকা তাঁর পিঠে পড়ে ডাণ্ডা, ডান্ডা মেরে পগারপার হয় দুই বাইকআরোহী। শুধু ওই এলাকায় নয় শহরের বিভিন্ন এলাকায় সপ্তাহখানেক ধরে চলছে ডান্ডা ম্যানের অ্যাটাক।

বিভিন্ন মহল থেকে অভিযোগ পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিস শুরু করে নজরদারি। মোতায়েন করা হয় সাদা পোশাকের পুলিস। কিন্তু ঠেকানো যাচ্ছে না ডান্ডা ম্যানের হামলা।   ঘটনা যত না ঘটছে রটছে আরও বেশি। অবস্থা এমন হয়েছে সন্ধ্য হতে না হতেই নিরাপদ লোকালয়ের বাইরে যেতে ভয় পাচ্ছেন স্থানীয় মানুজন।

.