আম পাড়তে গিয়ে মগডাল থেকে নীচে পড়ে মৃত্যু মূক-বধির ছাত্রের

সবার প্রিয় উদিত দা। সূর্যোদয় আবাসনের মধ্যমণি। ছোট ছোট ভাই বোনদের আবদারে আম পাড়তে গিয়েই হল বিপদ। ডাল ভেঙে নিচে পড়ে মাথায় চোট। আজ সকালে মৃত্যু হয় উত্তর দিনাজপুরের কর্ণজোড়ায় মূক-বধিরদের আবাসিক বিদ্যালয়ের ছাত্র উদিত পন্থের।

Updated By: Jun 4, 2016, 08:39 PM IST
আম পাড়তে গিয়ে মগডাল থেকে নীচে পড়ে মৃত্যু মূক-বধির ছাত্রের

ওয়েব ডেস্ক: সবার প্রিয় উদিত দা। সূর্যোদয় আবাসনের মধ্যমণি। ছোট ছোট ভাই বোনদের আবদারে আম পাড়তে গিয়েই হল বিপদ। ডাল ভেঙে নিচে পড়ে মাথায় চোট। আজ সকালে মৃত্যু হয় উত্তর দিনাজপুরের কর্ণজোড়ায় মূক-বধিরদের আবাসিক বিদ্যালয়ের ছাত্র উদিত পন্থের।

আজ আম-লিচু পাড়ার দিন। সেই আনন্দে সকাল থেকেই মশগুল ছিল ওরা। গাছ থেকে আম পাড়ার আনন্দে শুক্রবারও হাসিতে ঝলকে উঠেছে কচি কাঁচাদের মুখ। ওদের সকলের দাদা উদিত। এরা সকলেই উত্তরদিনাজপুরের কর্ণজোড়ার মূক-বধির আবাসিক বিদ্যালয় সূর্যোদয়ের পড়ুয়া। ছোট ভাই-বোনদের আবদারে গাছের ওপরে তরতরিয়ে উঠে পড়েছিল উদিত আর পলাশ। তারপরেই দুর্ঘটনা। মগডাল থেকে নীচে পড়ে মাথায় গুরুতর চোট পায় উদিত। শনিবার সুর্যোদয়ের সব বন্ধুকে ছেড়ে চলে গেছে সবার প্রিয় উদিত দা। গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি পলাশ।

একদিনের ব্যবধানে বদলে গেছে সূর্যোদয়ের পরিবেশ। উদিতের মর্মান্তিক গুডবাইটা কিছুতেই মেনে নিতে পারছে না কেউই। ওদের মনের কথা, দুঃখের কথা, সব যে সহজেই বুঝে নিত উদিত দা। এখন আর সে সব কথা কাকে বলবে ওরা? এরপর সূর্যোদয়ে আর কোনও দিন উদিত হবে না উদিত।

.