রাজীব দাসের বারাসাতেই ফের আক্রান্ত প্রতিবাদী দম্পতি

না। রাজীব দাস হত্যাকাণ্ডে দোষীদের শাস্তি হওয়ার পরও শিক্ষা হয়নি। বারাসতেই ফের আক্রান্ত প্রতিবাদী। দম্পতিকে মারধর, মহিলার শ্লীলতাহানি। থানায় অভিযোগ করে উল্টে চাপ বেড়ে গিয়েছে দম্পতির। তাঁদের বাড়িতে সটান হাজির স্থানীয় পুরপ্রধান। অভিযোগ তুলতে উল্টে তিনিই হুমকি দিচ্ছেন বলে অভিযোগ।

Updated By: Feb 19, 2015, 01:34 PM IST
রাজীব দাসের বারাসাতেই ফের আক্রান্ত প্রতিবাদী দম্পতি

ব্যুরো: না। রাজীব দাস হত্যাকাণ্ডে দোষীদের শাস্তি হওয়ার পরও শিক্ষা হয়নি। বারাসতেই ফের আক্রান্ত প্রতিবাদী। দম্পতিকে মারধর, মহিলার শ্লীলতাহানি। থানায় অভিযোগ করে উল্টে চাপ বেড়ে গিয়েছে দম্পতির। তাঁদের বাড়িতে সটান হাজির স্থানীয় পুরপ্রধান। অভিযোগ তুলতে উল্টে তিনিই হুমকি দিচ্ছেন বলে অভিযোগ।

১২ ফেব্রুয়ারি। সন্ধ্যায় বাজার করে বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক কটূক্তি করেন বারাসতের বাসিন্দা এই দম্পতিকে। মহিলাকে কটূক্তি করে এলাকারই কয়েকজন যুবক। কোনও জবাব না দিয়ে তাঁরা ফিরে এসেছিলেন বাড়িতে। তবে থামেনি কটূক্তি। গভীর রাত পর্যন্ত ওই দম্পতির বাড়ির সামনে দাঁড়িয়ে কটূক্তি করতে থাকে ওই যুবকরা। তখনও কিছু বলেননি দম্পতি। তবে সরব হন, দম্পতির সন্তানকে ভয় দেখানোর পর। আর তারপর?

দুষ্কৃতীদের চেঁচামেচিতে শেষপর্যন্ত বাড়ির বাইরে বেড়িয়ে এসে প্রতিবাদ করেন ভদ্রলোক। সঙ্গে বেড়িয়ে আসেন তাঁর স্ত্রীও। এরপর দুষ্কৃতীদের সঙ্গে ভদ্রলোকের বচসা শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে তাঁর স্ত্রী এগিয়ে এলে দুষ্কৃতীরা তাঁকে ধাক্কা মারে। সন্তানকোলে মাটিতে পড়ে যান তিনি। আত্মরক্ষার খাতিরে হাতে থাকা তালা দিয়ে এক দুষ্কৃতীকে আঘাত করেন।

দু'তরফেই বারাসাত থানায় অভিযোগ ও পাল্টা অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু করেছে বারাসাত থানার পুলিস। এরপরেই গত পরশু স্থানীয় পুরপ্রধান তৃণমূল নেতা সুনীল মুখার্জি দলবল নিয়ে ওই দম্পতির বাড়িতে হাজির হন। অভিযোগ, তিনি হুমকি দিয়ে ওই দম্পতিকে থানা থেকে মামলা প্রত্যাহার করতে বলেন। মৌখিকভাবে এই ঘটনার কথা পুলিসকে জানিয়েছেন তাঁরা। তবে এই মুহূর্তে আতঙ্কের দিন যাপন করছে এই পরিবার।

 

.