ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ফরওয়ার্ড ব্লক নেতার ছেলে

স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হলেন ফরওয়ার্ড ব্লকের নেতার ছেলে। পুরুলিয়ার আড়ষার শিকারবাদের ঘটনা। অভিযুক্ত দীনবন্ধু চ্যাটার্জি খাদ্য দফতরের কর্মী। অভিযোগ, গতকাল বিকেলে বাড়িতে একা ছিল  ওই কিশোরী। সেই সুযোগে ওই যুবক তাঁর বাড়িতে চড়াও হয়। শ্লীলতাহানি করে ওই ছাত্রীর। কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। ছাত্রীটিকে মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে।  

Updated By: Feb 8, 2015, 02:28 PM IST

ওয়েব ডেস্ক: স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হলেন ফরওয়ার্ড ব্লকের নেতার ছেলে। পুরুলিয়ার আড়ষার শিকারবাদের ঘটনা। অভিযুক্ত দীনবন্ধু চ্যাটার্জি খাদ্য দফতরের কর্মী। অভিযোগ, গতকাল বিকেলে বাড়িতে একা ছিল  ওই কিশোরী। সেই সুযোগে ওই যুবক তাঁর বাড়িতে চড়াও হয়। শ্লীলতাহানি করে ওই ছাত্রীর। কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। ছাত্রীটিকে মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে।  

এদিকে, সোনারপুর গণধর্ষণকাণ্ডে দুজন পুলিসের জালে এলেও, একজন এখনও ফেরার। অভিযুক্ত নাবালকের বাবা এলাকায় সক্রিয় তৃণমূলকর্মী হিসেবে পরিচিত। গত ২৭ তারিখ সুজয় চ্যাটার্জির বাড়িতে কিশোরী প্রথমবার তিনজনের হাতে গণধর্ষণের শিকার হন। অভিযোগ, সুজয় চ্যাটার্জি, সুজিত সর্দারের সঙ্গে ওই দলে এক নাবালকও ছিল। নেপালে ও বিহারে ওই নাবালকের পরিবারের আত্মীয় রয়েছে। পুলিসের অনুমান, ওই দুই জায়গার একটিতে গা ঢাকা দিতে পারে সে। প্রশ্ন উঠেছে, বাবা তৃণমূল নেতা হওয়ার কারণেই কি এখনও অধরা ছেলে? 

.