কন্যাশ্রীর টাকা চাইতেই ফিরিয়ে দিল মুখ্যমন্ত্রীর দফতর!

উচ্চ মাধ্যমিক পাস করার পর মেয়েটার চোখে ছিল স্বপ্ন। ভবিষ্যতের পড়াশুনোর জন্য ভরসা ছিল কন্যাশ্রী প্রকল্পের দ্বিতীয় লপ্তের পঁচিশ হাজার টাকা। কিন্তু কলেজের গাফিলতিতে ঠিক সময়ে প্রকল্পের K2-র ফর্ম ভরতে না পারায় বঞ্চিত মধ্যমগ্রামের সোনিয়া পরভিন। অভিযোগ, সরজিনু নাইডু কলেজে ঠিক সময়ে K2 র ফর্ম না ভরানোয় টাকা আটকে রয়েছে তার।

Updated By: Aug 12, 2016, 05:05 PM IST
কন্যাশ্রীর টাকা চাইতেই ফিরিয়ে দিল মুখ্যমন্ত্রীর দফতর!

ওয়েব ডেস্ক : উচ্চ মাধ্যমিক পাস করার পর মেয়েটার চোখে ছিল স্বপ্ন। ভবিষ্যতের পড়াশুনোর জন্য ভরসা ছিল কন্যাশ্রী প্রকল্পের দ্বিতীয় লপ্তের পঁচিশ হাজার টাকা। কিন্তু কলেজের গাফিলতিতে ঠিক সময়ে প্রকল্পের K2-র ফর্ম ভরতে না পারায় বঞ্চিত মধ্যমগ্রামের সোনিয়া পরভিন। অভিযোগ, সরজিনু নাইডু কলেজে ঠিক সময়ে K2 র ফর্ম না ভরানোয় টাকা আটকে রয়েছে তার।

দ্বাদশ শ্রেণিতে পড়াকালীন কন্যাশ্রী প্রকল্পের পাঁচশ টাকা পেয়েছিলেন সোনিয়া। কলেজে ভর্তি হওয়ার পর আটকে যায় দ্বিতীয় লপ্তের টাকা। কলেজ, জেলা শাসকের দফতর এমনকী শিক্ষা দফতরে দীর্ঘদিন ঘুরেও সমস্যার সুরাহা হয়নি। সবার সাফ জবাব, সময়ে ফর্ম না ভরায় টাকা পাওয়া যাবে না। দরিদ্র পরিবারের মেয়ে তাই এসেছিলেন মুখ্যমন্ত্রীর কাছে সাহায্য চাইতে।

সোনিয়া পারভিন জানতেন, মুখ্যমন্ত্রীর দফতরে সব বিষয়ে লিখিত অভিযোগ জানানো যায়। কিন্তু মুখ্যমন্ত্রীর দফতরে পত্রপাঠ বিদায় করা হল তাকে। অভিযোগ জানাতে এসে নাকাল হলেন ছাত্রী। বলছেন, বিপদে শেষ ভরসা ছিলন একমাত্র মুখ্যমন্ত্রী। কিন্তু অভিযোগের চিঠি না নিয়ে তাকে ফিরিয়ে দিল মুখ্যমন্ত্রীর দফতর।

.