শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করতে স্ত্রীর অশ্লীল ছবি তুলে নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিল স্বামী

টাকা চাই। দিতেই হবে। না দিলে ব্যক্তিগত মূহুর্তের ছবি নেটে আপলোড করে দেওয়া হবে। শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করতে স্ত্রীর অশ্লীল ছবি তুলে নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিল স্বামী। স্বামীর বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী। শুধু স্বামী নয়, স্ত্রীর অভিযোগ ননদের স্বামী ও স্বামীর দুজন বন্ধুর বিরুদ্ধে।

Updated By: Aug 19, 2016, 09:32 PM IST
শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করতে স্ত্রীর অশ্লীল ছবি তুলে নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিল স্বামী
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: টাকা চাই। দিতেই হবে। না দিলে ব্যক্তিগত মূহুর্তের ছবি নেটে আপলোড করে দেওয়া হবে। শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করতে স্ত্রীর অশ্লীল ছবি তুলে নেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিল স্বামী। স্বামীর বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী। শুধু স্বামী নয়, স্ত্রীর অভিযোগ ননদের স্বামী ও স্বামীর দুজন বন্ধুর বিরুদ্ধে।

আরও পড়ুন- বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ছবি তুলে ব্ল্যাকমেল কিশোরীকে

অভিযোগকারীনির বয়েস ষোল। কিন্তু এই বয়সেই বিবাহিত। টিটাগরের গরীব ঘরের মেয়ে। বারাসতের দত্তপুকুরে ভাল পাত্রর সন্ধান পেয়ে আত্মীয়স্বজন মিলে তাঁর বিয়ে দিয়ে দেয়। ছেলের বাবা আবার পঞ্চায়েত সদস্য।  বড় ঘরের ছেলে, কিছু আবদার ছিল। প্রথম প্রথম সবই মেনে নেন। কিন্তু আবদার যখন সীমানা ছাড়ায়  নির্যাতিতা ফিরে আসেন বাপের বাড়ি।

নেটে ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার পর থানায় অভিযোগ জানান নির্যাতিতা। কিন্তু পুলিস নিশ্চুপ। থানায় অভিযোগ জানানো হলেও অভিযুক্তরা অধরা। নির্যাতিতার পরিবারের অভিযোগ, এখন প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে দুষ্কৃতীরা।

.