জ্যোতিপ্রিয়র কথা কাজে এল না, সিবিআইয়ে অনড় কামদুনি

কামদুনির নির্যাতিতা পরিবারের সঙ্গে ফের বৈঠক করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।তাঁদের আন্দোলন নিয়ে রাজনীতি হচ্ছে। কামদুনির নির্যাতিতা পরিবারের সঙ্গে ফের বৈঠক করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁদের আন্দোলন নিয়ে রাজনীতি হচ্ছে। নির্যাতিতা ছাত্রীর পরিবার তাঁর কাছে এমন অভিযোগ করেছেন বলে দাবি খাদ্যমন্ত্রীর।

Updated: Aug 4, 2013, 06:00 PM IST

কামদুনির নির্যাতিতা পরিবারের সঙ্গে ফের বৈঠক করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।তাঁদের আন্দোলন নিয়ে রাজনীতি হচ্ছে। কামদুনির নির্যাতিতা পরিবারের সঙ্গে ফের বৈঠক করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁদের আন্দোলন নিয়ে রাজনীতি হচ্ছে। নির্যাতিতা ছাত্রীর পরিবার তাঁর কাছে এমন অভিযোগ করেছেন বলে দাবি খাদ্যমন্ত্রীর। যদিও খাদ্যমন্ত্রীর দাবি উড়িয়ে দিয়েছেন নির্যাতিতার দাদা। তাঁর বক্তব্য, ওরকম কোনও কথা হয়নি। মুখ্যমন্ত্রীর সঙ্গে ফের দেখা করার আর্জি জানিয়েছেন তাঁরা।
নির্যাতিতার দাদার বক্তব্য, মুখ্যমন্ত্রীর কাছে সরাসরি তাঁরা সিবিআই তদন্তের দাবি জানাবেন। বৈঠকে ওঠে টুম্পা-মৌসুমী প্রসঙ্গও। নির্যাতিতার পরিবারের বক্তব্য, কেন আমির খানের শো-এ টুম্পা-মৌসুমী তা নিয়ে প্রশ্ন তোলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। যদিও বৈঠকের পরে টুম্পা-মৌসুমীকে মাওবাদী তকমা দেওয়া নিয়ে প্রসঙ্গ এড়িয়ে যান জ্যোতিপ্রিয় মল্লিক।
বারাসতে তৃণমূল কংগ্রেস কার্যালয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে খাদ্যমন্ত্রীর বৈঠকের উদ্যোগটা কার, তা নিয়েও রয়েছে প্রশ্ন। কারণ খাদ্যমন্ত্রীর বক্তব্য, কামদুনির বাসিন্দারাই তাঁকে ফোন করে দেখা করেছেন। অন্যদিকে খাদ্যমন্ত্রী তাঁদের ফোন করে ডেকে পাঠিয়েছেন বলে দাবি নির্যাতিতার পরিবারের।