ছাত্রের হাতে নিগৃহীতা স্কুলের প্রধানশিক্ষিকা

প্রধানশিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলেরই প্রাক্তন ছাত্রের বিরুদ্ধে। গতকাল ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার পূর্বচক বোর্ড প্রাথমিক বিদ্যালয়ে। পাস আউট সার্টিফিকেট আনতে ভগীরথ সাউ নামে ওই ছাত্র স্কুলে গিয়েছিল বলে জানা গেছে। সঙ্গে ছিল শম্ভুনাথ সাউ নামে অন্য এক যুবকও।

Updated By: Aug 9, 2013, 12:01 AM IST

প্রধানশিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলেরই প্রাক্তন ছাত্রের বিরুদ্ধে। গতকাল ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার পূর্বচক বোর্ড প্রাথমিক বিদ্যালয়ে। পাস আউট সার্টিফিকেট আনতে ভগীরথ সাউ নামে ওই ছাত্র  স্কুলে গিয়েছিল বলে জানা গেছে। সঙ্গে ছিল শম্ভুনাথ সাউ নামে অন্য এক যুবকও।
অভিযোগ, সার্টিকিকেটে ভুল তথ্য দিতে বলায় প্রধানশিক্ষিকা তা দিতে  অস্বীকার করলে ওই দুই যুবক প্রধানশিক্ষিকাকে শারীরিকভাবে হেনস্থা ও শ্লীলতাহানি করে। অবশেষে অন্যান্য শিক্ষক ও শিক্ষিকারা এসে উদ্ধার করেন প্রধানশিক্ষিকাকে।  মুখবেড়িয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিতসার পর রাতেই তাঁকে ভর্তি করা হয় তমলুক হাসপাতালে। ওই দুই যুবকের বিরুদ্ধে ভূপতিনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার সময় দুই যুবক মদ্যপ অবস্থায় ছিল বলে জানা গেছে।   

.