কিশোরকে বাড়িতে ডেকে কুপিয়ে খুন করল মেয়ের বাবা

 তাঁর মেয়ের সঙ্গে সম্পর্ক ভুলতে হবে। বারবার বললেও কথা শোনেনি প্রেমিক। সে জন্য কিশোরকে বাড়িতে ডেকে কুপিয়ে খুন করল মেয়ের বাবা। হলদিয়ার ভবানীপুরের বড়বাড়ি গ্রামের ঘটনা। এ ঘটনায় পুলিস মেয়ের বাবা-মা ও ভাইকে গ্রেফতার করেছে। 

Updated By: Jun 5, 2016, 10:17 PM IST
কিশোরকে বাড়িতে ডেকে কুপিয়ে খুন করল মেয়ের বাবা

ওয়েব ডেস্ক:  তাঁর মেয়ের সঙ্গে সম্পর্ক ভুলতে হবে। বারবার বললেও কথা শোনেনি প্রেমিক। সে জন্য কিশোরকে বাড়িতে ডেকে কুপিয়ে খুন করল মেয়ের বাবা। হলদিয়ার ভবানীপুরের বড়বাড়ি গ্রামের ঘটনা। এ ঘটনায় পুলিস মেয়ের বাবা-মা ও ভাইকে গ্রেফতার করেছে। 

একই সঙ্গে পড়াশোনা। ক্লাসের মেয়েটিকে ভালবেসে ফেলে ক্লাস ইলেভেনের ছাত্র সৌমেন মাইতি। বিষয়টি মেনে নেননি মেয়ের বাড়ির লোকজন। অভিযোগ সৌমেন মাইতিকে বারবারই তারা হুমকি দিতে থাকে তারা। সম্পর্ক না ভাঙলে যে পরিণাম খারাপ, তাও জানিয়ে দেন মেয়ের বাবা শঙ্কর দলুই। কথা শোনেননি সৌমেন। কিন্তু পরিণাম যে কতটা খারাপ, তা হয়ত ভাবতে পারেনি সৌমেন। অভিযোগ,দুদিন আগে সৌমেনকে মেয়েকে দিয়ে ফোন করিয়ে ডেকে পাঠায় শঙ্কর দলুই। এরপর ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ। সৌমেনের মৃত্যু হলে তাকে একটি ঝোঁপে ফেলে দেওয়া হয়। রবিবার সকালে ঝোঁপ থেকে উদ্ধার হয় সৌমেনের দেহ। শঙ্কর দলুই ও তাঁর স্ত্রী মনোরমা সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিস সুপার। ঘটনার পরই ক্ষুব্ধ জনতা শঙ্কর দলুইয়ের বাড়ি ভাঙচুর করে। অভিযুক্তদের ফাঁসির দাবিতে পথ অবরোধও হয়।

.