মুর্শিদাবাদে খুন দুই কংগ্রেস কর্মী

দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় মৃত্যু হল দুই কংগ্রেস কর্মীর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডিহাগ্রামে। নিহত দুই কর্মীর নাম রেজাউল হক ও হান্নান শেখ। রেজাউল হক মুর্শিদাবাদের নবগ্রাম পঞ্চায়েত সমিতির কংগ্রেস সদস্য ও হান্নান শেখ শিবপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিস।

Updated By: Jun 19, 2012, 05:06 PM IST

দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় মৃত্যু হল দুই কংগ্রেস কর্মীর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডিহাগ্রামে। নিহত দুই কর্মীর নাম রেজাউল হক ও হান্নান শেখ। রেজাউল হক মুর্শিদাবাদের নবগ্রাম পঞ্চায়েত সমিতির কংগ্রেস সদস্য ও হান্নান শেখ শিবপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন বলে জানিয়েছে পুলিস। ঘটনায় সিপিআইএমের দিকেই অভিযোগের আঙুল তুলেছে নিহতদের পরিবার। তবে খুনের কারণ সম্বন্ধে এখনই স্পষ্ট কিছু জানাতে পারেনি পুলিস। পারিবারিক বিবাদের জের, না রাজনৈতিক কারণে খুন, খতিয়ে দেখছে পুলিস।
মঙ্গলবার দুপুরে দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন মুর্শিদাবাদের নবগ্রাম পঞ্চায়েত ও শিবপুর গ্রাম পঞ্চায়েতের দুই কংগ্রেস সদস্য রেজাউল হক ও হান্নান শেখ। শিবপুর গ্রাম পঞ্চায়েতের ডিহাগ্রামের কাছে হঠাত্‍‍ই তাদের ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। খুব কাছ থেকে তাঁদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কংগ্রেস কর্মীর।
 
ঘটনায় সিপিআইএমের দিকেই অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব ও নিহত দুই কংগ্রেস কর্মীর পরিবার।
 
খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছলে নিহতদের আত্মীয়রা কিছুক্ষণ দেহ আটকে বিক্ষোভ দেখান। পারিবারিক বিবাদের জের না, রাজনৈতিক কারণে খুন তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিস। 

.